বিনোদন প্রতিবেদক

  ২২ মার্চ, ২০১৮

স্বাধীনতার কনসার্ট ‘রক অন ঢাকা টু’

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে অনুষ্ঠিত হতে যাচ্ছে জমকালো আয়োজনের এক কনসার্ট ‘রক অন ঢাকা টু’। প্রাণ ফ্রুটোর আয়োজনে আগামীকাল শুক্রবার এই কনসার্টে অংশ নেবে দেশের জনপ্রিয় তিন ব্যান্ড। থাকবে এলআরবি, ব্ল্যাক এবং ওয়ারফেজ।

ব্যান্ড ভক্তদের মন মাতাতে বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটির এক্সপো জোনে অনুষ্ঠিত হবে এই আয়োজন। প্রাণ ফ্রুটো প্রেজেন্ট ‘রক অন টু ঢাকা’ শিরোনামের কনসার্টটি পাওয়ার্ড বাই দুরন্ত বাইসাইকেল। আর এ কনসার্টের টিকিটের মূল্য মাত্র ২০০ টাকা। সহজ ডটকমের ওয়েবসাইডে প্রবেশ করে সহজেই টিকিট সংগ্রহ করতে পারবেন আগ্রহীরা। কনসার্টের দিন অনুষ্ঠানস্থলেও পাওয়া যাবে টিকিট।

এ বিষয়ে প্রাণ বেভারেজ লিমিটেডের ব্র্যান্ড ম্যানেজার আশফাকুর রহমান রবিন বলেন, প্রাণের অহঙ্কার আমাদের স্বাধীনতা। এই দিনটিকে আনন্দ-উৎসবে বরণ করে নিতেই এ কনসার্টের আয়োজন করেছি। আশা করছি সবাই উপভোগ করবেন কনসার্টটি।

‘রক অন ঢাকা’ শিরোনামে ফেব্রুয়ারিতে হয়েছে একটি কনসার্ট। তারই ধারাবাহিকতায় অনুষ্ঠিত হচ্ছে ‘রক অন ঢাকা টু’। আগের কনসার্টে গান পরিবেশন করে ব্যান্ড এলআরবি, আর্টসেল ও আর্বোভাইরাস।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist