বিনোদন প্রতিবেদক

  ২৩ ফেব্রুয়ারি, ২০১৮

তিশার বেড়ে উঠা

মাত্র ৯ বছর বয়সে বিটিভিতে প্রচারিত ‘নতুন কুঁড়ি’ প্রতিযোগিতায় নাম লিখিয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। সবাইকে তাক লাগিয়ে অর্জন করেছিলেন প্রথম স্থান। সেই থেকে তার পথচলা শুরু। ১৯৮৬ সালের ২০ ফেব্রুয়ারি রাজশাহীতে তিশার জন্ম। ছোটবেলায় শিশুশিল্পী হিসেবে মূলত গান করতেন তিশা। ১৯৯৭ সালে হঠাৎ তার শখ হলো অভিনয় করবেন। করলেনও। অনন্ত হীরার ‘সাতপেড়ে কাব্য’ নামের একটি নাটকে শিশুশিল্পী হিসেবে প্রথম অভিনয় করেন। পরে ২০০৩ সাল থেকে অভিনয় ও মডেলিংয়ে পুরোদস্তুর ব্যস্ত হয়ে পড়েন।

যে গানের মাধ্যমে তিশার পরিচিতি, সেই গানকে ভোলেননি তিনি। গড়ে তোলেন ‘তিশা অ্যাঞ্জেল ফোর’ নামের একটি ব্যান্ড। এরপর টিভি নাটকের মাধ্যমে শুরু করেন অভিনয়জীবন। বেশ কয়েকটি চলচ্চিত্রেও কাজ করেছেন। অল্প সময়ের মধ্যে সব শ্রেণির দর্শকের কাছে জনপ্রিয় হয়ে ওঠেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

২০১০ সালের ১৬ জুলাই নির্মাতা ফারুকীকে বিয়ে করেন তিশা। আর স্বামীর হাত ধরেই তিশার চলচ্চিত্রে অভিষেক। ২০০৯ সালে ফারুকীর পরিচালনায় ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’ ছবিতে নায়িকার চরিত্রে অভিনয় করেন তিনি। জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের বিপরীতে অভিনীত প্রথম ছবিতেই শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে অর্জন করেন ‘মেরিল প্রথম আলো পুরস্কার’। ক্যারিয়ারে এখন পর্যন্ত নয়টি ছবিতে অভিনয় করেছেন তিশা। শাকিব খানের বিপরীতে তার ‘রানা পাগলা’ মুক্তি না পেলেও গত ১ ডিসেম্বর মুক্তি পায় তৌকীর আহমেদ পরিচালিত ভিন্নধারার চলচ্চিত্র ‘হালদা’।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist