বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

  ৩১ ডিসেম্বর, ২০১৮

বাউফলে নৌকা ও ধানের প্রার্থী একই কেন্দ্রে ভোট দিলেন

একাদশ জাতীয় সংসদ নিবার্চনে গতকাল রোববার পটুয়াকালী-২ বাউফল আসনে একই কেন্দ্রে নৌকা মার্কার প্রার্থী মুক্তিযোদ্ধা আ,স,ম ফিরোজ ও ধানের শীষ মার্কার প্রার্থী সালমা আলম ভোট দিয়েছেন ।

সরেজমিনে কয়েকটি কেন্দ্রে ঘুরে দেখা যায়, সকাল ৮টা থেকে ভোট গ্রহন শুরু হলে সকল কেন্দ্রে ব্যাপক ভোটারের উপস্থিতি দেখা যায়। নৌকা প্রতিকের প্রার্থী আসম ফিরোজ এমপি বেলা ১০ টায় বাউফল মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে তার ভোট প্রদান করেন। বেলা ১১টায় ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষ প্রতিকের প্রার্থী সালমা আলমও একই কেন্দ্রে ভোট প্রদান করেন। নৌকা মার্কার প্রার্থী আ,স,ম ফিরোজ বলেন, নির্বাচন সুষ্ঠুভাবে চলছে। জনগন শান্তিতে ভোট দিচ্ছে। তিনি শতকরা ৮০ ভাগ ভোট পেয়ে বিজয় হবেন বলে আমা প্রকাশ করেন।

তবে ধানের শীষ প্রতিকের প্রার্থী অভিযোগ করেন সকল কেন্দ্র থেকে তাদের এজেন্টদের বের করে দিয়েছে আওয়ামী লীগের নেতা কর্মীরা।

জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মতিউল ইসলাম চৌধুরী ও জেলা পুলিশ সুপার মাঈনুল ইসলাম, সহকারি রিটার্নিং কর্মকর্তা ইউএনও পিজুস চন্দ্র দে সাংবাদিকদের জানান, তারা উপজেলার দশটি ভোট কেন্দ্রে পরিদর্শন করে দেখেছেন সকল স্থানে ভোটের পরিবেশ সুষ্ঠু রয়েছে। ভোটারের উপস্থিতিও ভালো।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close