reporterঅনলাইন ডেস্ক
  ১৬ ফেব্রুয়ারি, ২০২০

ঢাবিতে অমর একুশে পালন উপলক্ষে সমন্বয় কমিটির সভা

যথাযোগ্য মর্যাদায় সুষ্ঠুভাবে অমর একুশে ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনের লক্ষ্যে অমর একুশে উদ্যাপন কেন্দ্রীয় সমন্বয় কমিটি এবং বিভিন্ন উপকমিটির এক যৌথ সভা গত ১১ ফেব্রুয়ারি মঙ্গলবার অধ্যাপক আব্দুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে অনুষ্ঠিত হয়। এতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান সভায় সভাপতিত্ব করেন।

সভায় বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো: কামাল উদ্দীন, অমর একুশে উদ্যাপন কেন্দ্রীয় সমন্বয় কমিটির যুগ্ম সমন্বয়কারী ও শিক্ষক সমিতির সহ-সভাপতি মো. লুৎফর রহমান, যুগ্ম সমন্বয়কারী ও শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. নিজামুল হক ভূইয়া, সদস্য-সচিব ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী সহ বিভিন্ন অনুষদের ডীন, বিভিন্ন হলের প্রভোস্ট, বিভিন্ন উপ-কমিটির আহ্বায়ক ও সদস্য-সচিব উপস্থিত ছিলেন।

সভায় যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনের সার্বিক প্রস্তুতি নিয়ে আলোচনা করা হয় এবং বিভিন্ন উপকমিটির কার্যক্রম পর্যালোচনা করা হয়। উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান ঢাকা বিশ্ববিদ্যালয়ের সুনাম অক্ষুণœ রেখে সুষ্ঠু, শান্তিপূর্ণ ও সুশৃঙ্খলভাবে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনের জন্য সংশ্লিষ্ট সবার সর্বাত্মক সহযোগিতা চান। নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালনের মাধ্যমে এ উপলক্ষে গৃহীত কর্মসূচি বাস্তবায়নের জন্য তিনি সবার প্রতি আহ্বান জানান। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close