reporterঅনলাইন ডেস্ক
  ০৬ মে, ২০১৯

ঢাবির যোগাযোগ বৈকাল্য বিভাগের প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) যোগাযোগ বৈকাল্য বিভাগের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী ২৫ এপ্রিল বৃহস্পতিবার উদ্যাপিত হয়েছে। এ উপলক্ষে বিভাগ কর্তৃক দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সকালে বেলুন উড়িয়ে দিনব্যাপী কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এ উপলক্ষে উপাচার্যের নেতৃত্বে ক্যাম্পাসে একটি আনন্দ র‌্যালি বের করা হয়। র‌্যালিতে বিভাগীয় চেয়ারম্যান অধ্যাপক ড. হাকিম আরিফ, বিভাগীয় শিক্ষক ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। পরে বিভাগীয় চেয়ারম্যান অধ্যাপক ড. হাকিম আরিফের সভাপতিত্বে সামাজিক বিজ্ঞান অনুষদের অধ্যাপক মোজাফফর আহমেদ চৌধুরী মিলনায়তনে ১ম বর্ষের শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

কর্মসূচির অংশ হিসেবে বিকেলে অধ্যাপক মোজাফফর আহমেদ চৌধুরী মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, এমপি। বিশেষ অতিথি ছিলেন সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. সাদেকা হালিম ও অধ্যাপক ডা. শাহিন আখতার। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close