reporterঅনলাইন ডেস্ক
  ৩০ জানুয়ারি, ২০১৯

কুবিতে মেয়েদের আন্তঃবিভাগ ব্যাডমিন্টন ফাইনাল অনুষ্ঠিত

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) পর্দা নামল প্রথমবারের মতো আয়োজিত আন্তঃবিভাগ ব্যাডমিন্টন টুর্নামেন্টের। ২৭ জানুয়ারি রোববার দুপুর ২টায় প্রথম মেয়েদের আন্তঃবিভাগ ব্যাডমিন্টন প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এতে চ্যাম্পিয়ন হয়েছে পরিসংখ্যান বিভাগ।

ফাইনাল খেলায় ২-০ সেটে প্রতœতত্ত্ব বিভাগকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে পরিসংখ্যান বিভাগ। প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জন করে নৃবিজ্ঞান বিভাগ। ফাইনাল খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী। সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, ‘মেয়েদের পড়াশোনার পাশাপাশি ক্রীড়াঙ্গনে আরো উৎসাহ নিয়ে এগিয়ে আসা উচিৎ। আমি আশাবাদী, শারিরীক শিক্ষা বিভাগ থেকে পরবর্তী সময়ে এ প্রতিযোগিতা আরো সুন্দরভাবে আয়োজন করা হবে।

এ সময় বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) অধ্যাপক ড. মো: আবু তাহের, প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, শিক্ষক সমিতির সভাপতি ড. মো: শামীমুল ইসলাম, পরিসংখ্যান বিভাগের প্রধান ড. দুলাল চন্দ্র নন্দী, প্রতœতত্ত্ব বিভাগের প্রধান মো: সাদেকুজ্জামানসহ বিভিন্ন বিভাগের শিক্ষক এবং শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদসহ বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close