প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৬ নভেম্বর, ২০১৯

ট্রেনের ধাক্কায় ও সড়ক দুর্ঘটনায় নিহত ৩

কিশোরগঞ্জে ট্রেনের ধাক্কায় আবদুল হামিদ (৫০) ও বোরহান উদ্দিন (৩৫) নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ছাড়া গোপালগঞ্জে ট্রলি চাপায় সদর উপজেলা খাদ্য পরিদর্শক মোল্লা মনিরুজ্জামান (৫৮) নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

কটিয়াদী (কিশোরগঞ্জ) : কিশোরগঞ্জের কটিয়াদীতে ট্রেনের ধাক্কায় স্কুল শিক্ষক আবদুল হামিদ বোরহান উদ্দিন নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল শুক্রবার দুপুরে ঢাকাগামী এগারসিন্ধু ট্রেনের সঙ্গে উপজেলার চান্দপুর ইউনিয়নের মন্ডলভোগ গ্রামে রেললাইন অতিক্রম করার সময় এ দুর্ঘটনা ঘটে। নিহত আবদুল হামিদ পাকুন্দিয়া উপজেলার মির্জাপুর শহীদ আলাউদ্দিন উচ্চবিদ্যালয়ের বিজ্ঞানের শিক্ষক এবং বোরহান উদ্দিন পাকুন্দিয়া উপজেলার বাহাদিয়া গ্রামের আবদুল গফুরে ছেলে, তিনি পেশায় পাঠাও (ভাড়ায় মোটরসাইকেল) চালক।

জানা যায়, কুয়েত সোসাইটির অর্থায়নে উপজেলার পূর্বমন্ডলভোগ ও পশ্চিম মন্ডলভোগ গ্রামে নির্মাণাধীন দুটি মসজিদ পরিদর্শনে বোরহান উদ্দিনের ভাড়ায় চালিত মোটরসাইকেলে যাচ্ছিলেন আবদুল হামিদ। দুপুরে উপজেলার মন্ডলভোগ রেল ক্রসিং পার হওয়ার সময় দ্রুতগামী ট্রেনের সঙ্গে ধাক্কা খেয়ে ঘটনাস্থলেই শিক্ষক আবদুল হামিদ নিহত হন। গুরুতর আহত পাঠাও চালক বোরহান উদ্দিনকে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সঞ্জয় দাস জানান, হাসপাতালে আসার পূর্বেই বোরহান উদ্দিন প্রাণ হারান। অজ্ঞাত পরিচয়ের লাশ হাসপাতালে আসায় আমি তৎক্ষণাৎ থানার পুলিশকে অবগত করি। কিশোরগঞ্জ রেলওয়ে থানার অফিসার ইনচার্জ আবদুর রহমান বিশ্বাস বলেন, রেললাইন পার হাওয়ার সময় ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আবদুল হামিদ ঘটনাস্থলে এবং চালক বোরহান উদ্দিন কটিয়াদী স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যান। নিহতদের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে লাশ হস্তান্তর করা হয়।

গোপালগঞ্জ : গোপালগঞ্জে ট্রলিচাপায় সদর উপজেলা খাদ্য পরিদর্শক মোল্লা মনিরুজ্জামান নিহত হয়েছেন। তিনি সদর উপজেলার চরমানিকদাহ পূর্বপাড়া গ্রামের মৃত চাঁদ মোল্লার ছেলে। গতকাল শুক্রবার গোপালগঞ্জ শেখ কামাল স্টেডিয়ামের দক্ষিণ পাশে গোলচত্বরে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত মনিরুজ্জামান সকালে ঘুম থেকে উঠে শারীরিক ব্যায়ামের জন্য প্রতিদিনের মতো গতকালও হাঁটতে বের হয়েছিলেন। সকাল ৭টায় ঘটনাস্থলে পৌঁছালে পেছন দিক থেকে বেপরোয়া গতিতে আসা ইটবোঝাই ট্রলি তাকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মো. মনিরুল ইসলাম জানান, দুর্ঘটনায় জড়িত ঘাতক ট্রলি ও চালক মো. রফিকুল ইসলামকে আটক করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close