reporterঅনলাইন ডেস্ক
  ১৮ নভেম্বর, ২০১৭

গেইল-ম্যাককালামদের সামনে ১৫৪ রানের টার্গেট

দিনের প্রথম ম্যাচে আজ রানের বন্যা বইয়ে দিয়েছিল ঢাকা ডায়নামাইটসের ব্যাটসম্যানরা। তবে দ্বিতীয় ম্যাচে এমনটা হলো না।

রংপুর রাইডার্স বোলারদের আঁটোসাটো বোলিংয়ে ৬ উইকেটে ১৫৩ রান তুলেছে কুমিল্লা ভিক্টোরিয়ানস। সর্বোচ্চ ৪৭ রান করেছেন ইমরুল কায়েস। আর রংপুরের হয় ২টি করে উইকেট নিয়েছেন অধিনায়ক মাশরাফি আর থিসারা পেরেরা। টসে জিতে ব্যাটিংয়ে নেমে রংপুরের পেসারদের তোপের মুখে পড়ে কুমিল্লার দুই ওপেনার তামিম ইকবাল এবং লিটন দাস। জ্বলে ওঠার আগেই কুমিল্লা অধিনায়ক তামিমকে (২১) ম্যাককালামের ক্যাচে পরিণত করে প্রথম আঘাত হানেন রুবেল হোসেন। এরপর লিটনকে ১১ রানে বোল্ড করে দেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

ইমরুল-বাটলারের ব্যাটে কুমিল্লা ঘুরে দাঁড়ানোর চেষ্টা করতেই দ্বিতীয়বার আঘাত হানেন মাশরাফি। তার বলে মাত্র ১ রানে এলবিডাব্লিউ হয়ে যান জশ বাটলার। কুমিল্লার দূর্গে বড় আঘাতটি হানেন থিসারা পেরেরা।

টুর্নামেন্টজুড়ে দুর্দান্ত ব্যাটিং করা ইমরুল কায়েসকে ৪৭ রানে বোল্ড করে দেন তিনি। ৩২ বলে ৪ বাউন্ডারি এবং ২ ওভার বাউন্ডারিতে এই রান করেছিলেন ইমরুল। কুমিল্লার পঞ্চম উইকেটের পতন ঘটে শোয়েব মালিকের (৯) রান-আউটে। এতে অবদান ছিল থিসারা পেরেরার। এরপর ৩৪ বলে ৪১ রান করা মারলন স্যামুয়েলসকে ফিরিয়ে ম্যাচের রাশ টেনে ধরেন পেরেরা। শেষ পর্যন্ত সাইফ উদ্দিনের ১১ বলে ১৬ রানের ঝড়ে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৫৩ রান তুলে কুমিল্লা ভিক্টোরিয়ানস।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গেইল-ম্যাককালা,১৫৪ রান,টার্গেট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist