reporterঅনলাইন ডেস্ক
  ২৮ এপ্রিল, ২০১৮

পদত্যাগ করলেন ম্যারাডোনা

সেরা ফুটবলার হলেই সেরা কোচ হওয়া যায় এটা ঠিক না তা আরেকবার প্রমাণ করলেন আর্জেন্টাইন ফুটবল ঈশ্বর দিয়াগো ম্যারাডোনা। এখন পর্যন্ত জাতীয় দল সহ কয়েকটি দলের কোচ হলেও সাফল্য এনে দিতে পারেননি তিনি। তাই এবার সংযুক্ত আরব আমিরাতের ক্লাব আল ফুজাইরাহ’র কোচের দায়িত্ব থেকে পদত্যাগ করেছেন ডিয়াগো ম্যারাডোনা। দলটি অবনমন এড়াতে না পারায় ম্যারাডোনা এই ঘোষণা দেন।

শুক্রবার আল ফুজাইরাহ ক্লাব খোর ফাক্কানের বিপক্ষে ১-১ গোলে ড্র করে। ফার্স্ট ডিভিশন লিগে দলটি তৃতীয় স্থানে থেকে শেষ করে।

ম্যারাডোনা মে মাসে দলটির ম্যানেজার হিসেবে যোগ দেন। এর আগে ২০১১-১২ মৌসুমে আরব আমিরাতের আরেকটি ক্লাব আল ওয়াসালের কোচ ছিলেন। ম্যারাডোনা এর আগে আর্জেন্টিনা জাতীয় দলের কোচিং করান। ২০০৮ সাল থেকে ২০১০ সাল পর্যন্ত মেসিদের দায়িত্বে ছিলেন তিনি।

জাতীয় দলেও ম্যারাডোনা কোচ হিসেবে ব্যর্থ ছিলেন। তার অধীনে খেলার সময় ২০১০ বিশ্বকাপে কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছিল আর্জেন্টিনা। সেই বিদায় ছিল যথেষ্ট করুণ। জার্মানির বিপক্ষে রীতিমতো উড়ে গিয়েছিল আর্জেন্টিনা। জার্মানদের প্রতি-আক্রমণের মুখে কৌশলগতভাবে পুরোপুরি মার খেয়ে যান ম্যারাডোনা। সে ম্যাচে ফল ছিল ৪-০।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ম্যারাডোনা,পদত্যাগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist