reporterঅনলাইন ডেস্ক
  ০৬ এপ্রিল, ২০১৮

ভারতে সাবিনা ঝলক চলছেই

বাংলাদেশ নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন একের পর এক চমক দেখিয়ে চলেছেন ভারতীয় লীগে। ইন্ডিয়ান উইমেন্স লিগে এই নিয়ে টানা ২ ম্যাচে জোড়া গোল করল সাবিনা। আর সব মিলিয়ে টানা ৪ ম্যাচে গোল। এ ৪ ম্যাচেই জয় পেয়েছে তার দল। সাবিনা গোল করলেই যেন তার দল জেতে! অবশ্য ভারতে গিয়ে প্রথম ম্যাচে বদলি হিসেবে মাঠে নেমেছিল সাবিনা। কিন্তু এরপর থেকে টানা চার ম্যাচে একাদশে সুযোগ পেয়ে প্রতিদিনই গোল করে প্রমাণ দিচ্ছে নিজের যোগ্যতার। সব মিলিয়ে এ পর্যন্ত তাঁর গোলসংখ্যা ৬।

আজ শুক্রবার প্রতিবেশি দেশটির ফুটবল ফেডারেশনের ফেসবুক পেজে বারবার রিপ্লে করে দেখানো হলো শেষ ম্যাচে করা সাবিনার দ্বিতীয় গোলটি। বাংলাদেশ অধিনায়কের পা থেকে আসা এমন দুর্দান্ত গোল বারবার না দেখিয়ে উপায়ও নেই। ইন্দিরা গান্ধী একাডেমি বক্সের বাঁ প্রান্তে সাবিনার উদ্দেশে রক্ষণচেরা থ্রু ইন্দুমাথির। উইং দিয়ে দৌড়ে ভেতরে ঢুকে সাবিনার সে বলটি ওয়ান টাচের প্লেসিং শটে হাওয়ায় ভাসিয়ে দূরের পোস্ট দিয়ে পাঠাল জালে। প্রতিপক্ষ গোলরক্ষক হতবাক।

দুর্দান্ত সেই গোলটির আগেও এক গোল করে দলকে এগিয়েও নিয়েছিলেন সাবিনাই। তার জোড়া গোলের সুবাদে ইন্দিরা গান্ধী একাডেমিকে ৩-১ ব্যবধানে হারিয়েছে তামিলনাড়ুর সিথু এফসি। ৭৫ মিনিট পর্যন্তও ১-১ গোলে ড্রয়ের দিকে এগিয়ে যাচ্ছে ম্যাচ। এরপরই সাবিনার ৬ মিনিটের ঝলক। গোলের খাতা খুলেছে ৭৬ মিনিটে। ডান প্রান্ত থেকে মনীষার ক্রস পেয়ে ব্যবধান ২-১ করে সাবিনা। এর ৫ মিনিট পরই সেই দুর্দান্ত গোল। সামাজিক যোগাযোগমাধ্যমেও ভীষণ সাড়া ফেলেছে গোলটি।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভারত,সাবিনা,ঝলক,ইন্ডিয়ান উইমেন্স লিগ,সিথু এফসি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist