মো: শাকিল আহমেদ, ঠাকুরগাঁও

  ২০ সেপ্টেম্বর, ২০১৭

রোহিঙ্গা নিয়ে ভয়াবহ সমস্যার সৃষ্টি হয়েছে : মির্জা ফখরুল

রোহিঙ্গা ইস্যু নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বাংলাদেশে রোহিঙ্গা নিয়ে ভয়াবহ সমস্যার সৃষ্টি হয়েছে। মিয়ানমারের সেনাবাহিনী ও সরকার রোহিঙ্গাদেরকে নির্যাতন ও হত্যা করে বাংলাদেশে ঠেলে দিয়েছে। রোহিঙ্গাদের আশ্রয় দিতে হবে এবং তাদেরকে দেশে ফিরিয়ে দেবার জন্য আন্তর্জাতিক চাপ সৃষ্টি করতে হবে।

বুধবার দুপুরে ঠাকুরগাঁওয়ে বন্যাদুর্গত ও ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে ঢেউটিন বিতরণ শেষে আলোচনা সভায় প্রধান অতিথিরি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, বাংলাদেশের চালের দাম আকাশ চুম্বি হয়ে গেছে। সরকারের মন্ত্রীরা বলছেন দেশে চালের কোন সঙ্কট নেই। কিন্তু সেটা মিথ্যা। চালের সঙ্কট আওয়ামী লীগেই তৈরি করেছে। এজন্য চাল সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে।

তিনি আরও বলেন, বিএনপি গণমানুষের দল, বিএনপি সব সময় মানুষের পাশে এসে দাড়ানোর চেষ্টা করে। বিএনপি গঠনের পর থেকেইে মূল লক্ষ্য ছিল জনগনকে সাহায্য করা, কল্যাণ করা এবং বাংলাদেশকে সুখি সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তোলা।

একইভাবে আগামি দিনগুলোতে বিএনপিকে আরো শক্তিশালী হিসেবে গড়ে তুলতে হবে। সেই সাথে ঐক্যবদ্ধ হয়ে ঠাকুরগাঁও জেলায় বিএনপির দুর্গ গড়ে তুলতে হবে।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ঢাকা মহানগর উত্তর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি বজলুল বাসিত আঞ্জু, সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসান, সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন, যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান আনোয়ার, এজিএম সামসুল ইসলাম, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন প্রমুখ।

আলোচনা সভা শেষে ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে ঠাকুরগাঁওয়ে বন্যাদুর্গত ও ক্ষতিগ্রস্ত ২০০ পরিবারের মাঝে এক বান্টিল করে ঢেউটিন বিতরণ করা হয়।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রোহিঙ্গা,ভয়াবহ,সমস্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist