reporterঅনলাইন ডেস্ক
  ২৭ জুন, ২০১৭

‌'গণতন্ত্রের স্বার্থে একসঙ্গে কাজ করতে হবে'

দেশের স্থিতিশীলতা ও গণতন্ত্রের স্বার্থে রাজনীতিতে শান্তি ফিরিয়ে আনার আহ্বান জানিয়ে সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বর্তমানে রাজনীতিতে সংযমের অভাব দেখা দিয়েছে। সবার ঊর্ধ্বে দেশ, রাজনীতিতে মতের বিরোধ থাকতে পারে। কিন্তু দলবল নির্বিশেষে দেশের স্বার্থে সবার একসঙ্গে কাজ করতে হবে।আজ সোমবার সকালে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার কবিরহাট কেন্দ্রীয় জামে মসজিদে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় শেষে মন্ত্রী এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদ ওবায়দুল কাদের সাংবাদিকদের আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নোয়াখালীবাসীকে মন্ত্রীর নিজ জেলা হিসেবে প্রয়োজনীয় অর্থ বরাদ্দ দিয়ে তার নির্বাচনী প্রতিশ্রুতি ছাড়াও বাকি অবকাঠামোগুলো দ্রুত শেষ করার জন্য নির্দেশ দিয়েছেন।

কাদেরের সঙ্গে নামাজ আদায় করেন নোয়াখালী সদর আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি ও জেলা আওয়ামী লীগের সদস্য রেজাউল হক শাহীন।

পিডিএসও/ রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গণতন্ত্র,রাজনীতি,আওয়ামী লীগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist