নিজস্ব প্রতিবেদক

  ০৬ সেপ্টেম্বর, ২০১৯

জাপার কারও পক্ষে অবস্থান নেবে না আ.লীগ : কাদের

জাতীয় পার্টির (জাপা) অভ্যন্তরীণ বিষয় নিয়ে আওয়ামী লীগের মাথা ঘামানোর মতো সময় নেই বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, ‘জাতীয় পার্টি সংসদের বিরোধী দল। জাপায় অভ্যন্তরীণ বিবাদ ও টানাপোড়েন আছে। এটা তাদের অভ্যন্তরীণ বিষয়। আওয়ামী লীগ রওশন এরশাদ কিংবা জিএম কাদের কারও পক্ষে অবস্থান নেবে না।’

শুক্রবার রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন মাসব্যাপী উদযাপনের উদ্বোধন উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। যুবলীগ এ কর্মসূচির আয়োজন করে। আলোচনা সভার উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী। সভাপতিত্ব করেন ইসমাইল চৌধুরী সম্রাট।

ওবায়দুল কাদের বলেন, রংপুর ৩ আসেনে উপ-নির্বাচনের প্রস্তুতি নিয়ে দল ব্যস্ত। মনোনয়ন বোর্ডের সভায় সেখানকার প্রার্থী চূড়ান্ত করা হবে।

শেখ হাসিনা বিশ্বের জন্য আলোকবর্তিকা উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘শেখ হাসিনা শুধু দল, দেশের নয়- তিনি বিশ্বের জন্য আলোকবর্তিকা হিসেবে কাজ করছেন। দল ও দেশের জন্য যেসব উন্নয়ন কাজ করছেন তা সঠিকভাবে জনগণের কাছে পৌঁছে দিতে হবে। কর্মীর জন্য শেখ হাসিনা কতটা নিবেদিত আমার অসুস্থতার সময়ে দেখেছেন। প্রতিটি মানুষের জন্য তিনি এমনই নিবেদিত। শেখ হাসিনা জেগে আছেন বলে দেশের মানুষ আজ শান্তিতে ঘুমায়।’

তিনি বলেন, শেখ হাসিনার অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রা বিএনপিকে রাজনৈতিক সংকটে ফেলে দিয়েছে। এ সংকট বিএনপি কাটিয়ে উঠতে পারবে না।

অনুষ্ঠানে ২৮ সেপ্টেম্বর শেখ হাসিনার জন্মদিনকে জনগণের ক্ষমতায়ন দিবস ঘোষণা দিয়ে যুবলীগের মাসব্যপী কর্মসূচির উদ্বোধন ঘোষণা করা হয়।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাপা,আ.লীগ,ওবায়দুল কাদের,জাতীয় পার্টি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close