রাজবাড়ী প্রতিনিধি

  ১৩ ডিসেম্বর, ২০১৮

‘আবার ক্ষমতায় এলে দ্বিতীয় পদ্মা সেতু করে দেব’

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশের মানুষ স্বাধীনতা পেয়েছে। স্বাধীন জাতি হিসেবে মর্যাদা পেয়েছি। স্বাধীন একটি রাষ্ট্র পেয়েছি। উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে চাইলে আবারও নৌকায় ভোট দিতে হবে। রাজবাড়ীতে কাজী কেরামত ও জিল্লুল হাকিমকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানাচ্ছি।

তিনি বলেন, আওয়ামী লীগ জানে কিভাবে দেশের উন্নয়ন করতে হয়। ২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়, ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত, মাদকমুক্ত জঙ্গিবাদমুক্ত দেশ হিসেবে গড়ে তুলবো। নৌকা মার্কায় ভোট দিয়ে আপনারা স্বাধীনতা পেয়েছেন। বাংলাদেশ আজ মাথা উঁচু করে চলতে পারে। আবারও মা-বোনদের কাছে ভোট চাই। আবারও যদি আপনাদের ভোটে ক্ষমতায় আসতে পারি দৌলতদিয়া-পাটুরিয়া দ্বিতীয় পদ্মা সেতু করে দেব। আমি জাতির পিতার স্বপ্ন পূরণ করতে চাই। আমার কোনো চাওয়া-পাওয়া নেই। বৃহস্পতিবার রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় আয়োজিত পথসভায় তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনা আরও বলেন, বাংলাদেশ মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে যাচ্ছে। যারা যুদ্ধাপরাধীদের সঙ্গে হাত মিলিয়ে নির্বাচনের মাঠে নেমেছে, তাদের উপযুক্ত জবাব দিতে হবে নৌকা মার্কায় ভোট দিয়ে। আমি দেশবাসীর কাছে আবেদন জানাই- যুদ্ধাপরাধী, খুনি, অগ্নিসন্ত্রাসীরা যাতে ক্ষমতায় আসতে না পারে সে জন্য নৌকায় ভোট দিন। নৌকা মার্কায় ভোট দিয়ে আরও একবার আওয়ামী লীগকে দেশের জনগণের সেবা করার সুযোগ দিন।

স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জ থেকে ঢাকা যাওয়ার পথে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় নির্বাচনী পথ সভায় বৃহস্পতিবার বেলা ১ টা ৪০ মিনিটে পৌঁছান।

এ সময় উপস্থিত ছিলেন— আওয়ামী লীগের প্রার্থী কাজী কেরামত আলী, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, মহিলা আওয়ামী লীগের সভাপতি কামরুন নাহার চৌধুরী লাভলী, পৌর মেয়র মহাম্মদ আলী চৌধুরী সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রধানমন্ত্রী,ক্ষুধামুক্ত,দারিদ্রমুক্ত,খুনি,ক্ষমতা,দ্বিতীয় পদ্মা সেতু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close