reporterঅনলাইন ডেস্ক
  ১৩ ডিসেম্বর, ২০১৮

‘উন্নয়ন অব্যাহত রাখা আওয়ামী লীগের লক্ষ্য’

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখা আওয়ামী লীগের লক্ষ্য। আপনারা যদি আর একবার সেবা করার সুযোগ দেন তাহলে দেশকে আরো এগিয়ে নিয়ে যাবো। বৃহস্পতিবার দুপুরে ফরিদপুরের কোমরপাড়ের পথসভায় বক্তৃতাকালে তিনি এ কথা বলেন।

শেখ হাসিনা বলেন, মাদকের হাত থেকে ছেলে-মেয়েদের বাঁচাতে হবে। তারা কোথায় যাচ্ছে, কার সঙ্গে মিশছে সে বিষয়ে বাবা-মাকে খেয়াল রাখতে হবে। যুবক সমাজ যাতে সন্ত্রাস ও জঙ্গিবাদে জড়িয়ে না পড়ে সেজন্য শিক্ষক ও আলেমদের ভূমিকা রাখতে হবে।

আজ সকালে গোপালগঞ্জের টুঙ্গীপাড়া থেকে ঢাকার পথে রওনা হন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঢাকা ফেরার পথে ফরিদপুরের ভাঙ্গার মোড়ে পথসভা করেন। এরপর তিনি ফরিদপুরের কোমরপাড়ে পথসভা করেন। এছাড়া রাজবাড়ী রাস্তারমোড় (রাজবাড়ী জেলা), আরোয়া ইউনিয়ন, পাটুরিয়া, মানিকগঞ্জ পৌরসভা, রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতাল প্রাঙ্গণ (ধামরাই) ও সাভারের জালেশ্বর মৌজার ৫ নম্বর ওয়ার্ডে নির্বাচনী পথসভায় অংশ নেবেন প্রধানমন্ত্রী।

এর আগে বুধবার সকাল সাড়ে ৮টার দিকে গণভবন থেকে সড়ক পথে টুঙ্গীপাড়ার উদ্দেশে রওনা দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। টুঙ্গীপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে পুষ্পস্তবক অর্পণ ও মাজার জিয়ারতের পর তিনি তার নির্বাচনী প্রচারণা শুরু করেন। বিকালে শেখ লুৎফর রহমান সরকারি ডিগ্রি কলেজ মাঠে আয়োজিত জনসভায় বক্তব্য রাখেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আওয়ামী লীগ,প্রধানমন্ত্রী শেখ হাসিনা,উন্নয়ন,পথসভা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close