পিরোজপুর প্রতিনিধি

  ৩১ অক্টোবর, ২০১৮

পিরোজপুর-২ আসনে আ.লীগের মনোনয়নপ্রত্যাশী রিয়াজুল ইসলাম শুভ

রিয়াজুল ইসলাম শুভ

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-২ আসনে আওয়ামী লীগের নৌকা মার্কার মনোনয়নপ্রত্যাশী প্রগতিশীল যুবনেতা রিয়াজুল ইসলাম শুভ। পিরোজপুর-২ আসন ইন্দুরকানী, ভান্ডারিয়া ও কাউখালী উপজেলা নিয়ে গঠিত। এর মধ্যে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী হিসেবে ইন্দুরকানী থেকে একমাত্র প্রার্থী তিনি। সেখান থেকেই ব্যতিক্রমী রাজনৈতিক পরিকল্পনা নিয়ে মাঠে নেমেছেন এই যুবনেতা।

মূলত বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে একটি উন্নত আধুনিক এলাকা হিসেবে পিরোজপুর-২ আসনকে গড়ে তুলতে আগ্রহী তিনি। বিশেষ করে বেকারত্ব দূরীকরণ, পর্যটন কেন্দ্র, শিল্প নগরী স্থাপন, আধুনিক শিক্ষা, স্বাস্থ্য ও কৃষিতে ব্যাপক উন্নয়নের পরিকল্পনা রয়েছে তার। আর যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন নিয়ে রয়েছে তার মহাপরিকল্পনা।

সাবেক এই ছাত্রনেতা এক সময় বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন। বর্তমানে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য পদে রয়েছেন বলে জানান রিয়াজ। পেশায় তিনি একজন ব্যবসায়ী। প্রজন্ম নিউজ লিমিটেড ও রিয়ালাইজ প্রাইভেট কোম্পানি লিমিডেটের ব্যবস্থাপনা পরিচালকের পদে রয়েছেন তিনি।

মনোনয়নপ্রত্যাশী রিয়াজুল ইসলাম শুভ বলেন, আমি বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও দেশরত্ন শেখ হাসিনার আদর্শের সৈনিক।

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও দেশরত্ন শেখ হাসিনা ঘোষিত ভিশন ২০২১ ও ২০৪১ বাস্তবায়নের লক্ষ্যে এবং সারা জীবন মানুষের কল্যাণে ও এলাকার উন্নয়নে কাজ করে যেতে চাই। এলাকার মানুষের পাশে থেকে তাদের আশা-আকাঙ্ক্ষা, অভাব অভিযোগের কথা জেনেছি। সাধ্যমতো তাদের সেবা করে যাচ্ছি। দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে বিজয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পিরোজপুর,মনোনয়ন প্রত্যাশী,আ.লীগ,একাদশ জাতীয় সংসদ নির্বাচন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close