reporterঅনলাইন ডেস্ক
  ১৮ অক্টোবর, ২০১৮

জনবিছিন্ন নেতাদের ঐক্যে কিছু আসে যায় না : কাদের

ফাইল ছবি

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জনবিছিন্ন নেতাদের ঐক্যে কিছু আসে যায় না। এ নিয়ে আমাদের কোনো দুশ্চিন্তা নেই। আমরা জানি, জনগণ আমাদের সঙ্গে আছে, আমরা জানি জনগণ আগামী নির্বাচনে জনগণ আওয়ামী লীগকে নৌকায় ভোট দেবে, শেখ হাসিনাকে ভোট দেবে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের জন্মদিনে বৃহস্পতিবার সকালে বনানী কবরস্থানে ১৫ আগস্টের শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, সরকারের পদত্যাগ, জাতীয় সংসদ বাতিল, সব রাজনৈতিক দলের সঙ্গে আলোচনা সাপেক্ষে নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকার গঠনে জাতীয় ঐক্যফ্রন্টের দাবির বিষয়ে এক প্রশ্নের জবাবে কাদের বলেন, মামা বাড়ির আবদার।

আওয়ামী লীগের সঙ্গে জোটবদ্ধ নির্বাচন করতে অনেকে যোগাযোগ করছে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, অলরেডি আমাদের সঙ্গে দেখা করেছে জাকের পার্টি, সাত দলীয় একটা বাম জোট- অফিসে এসে একটা আবেদন রেখে গেছে। তারা আওয়ামী লীগের সঙ্গে কাজ করতে চায়। ইসলামী ফ্রন্টের বাহাদুর শাহ, তিনিও আওয়ামী লীগের সঙ্গে নির্বাচনী ঐক্যে শামিল হতে চান।

তবে আমরা এখনো এ বিষয়ে মুখ খুলছি না। সবার কথা শুনছি। আমাদের নেত্রী দেশে ফিরলে কার্যনির্বাহী সংসদে বসে আমরা সিদ্ধান্ত নেবো কাকে আমরা জোটে নেবো, কাকে নেবো না। আমাদের অলরেডি এদিকে ১৪ দল, ওইদিকে জাতীয় পার্টি আছে।

এর আগে আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগ, মহানগর উত্তর দক্ষিণ ছাত্রলীগসহ আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের পক্ষ থেকে ১৫ আগস্টের শহীদের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। দোয়া-মাহফিলেও অংশ নেন নেতা-কর্মীরা।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ওবায়দুল কাদের,নির্বাচন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close