reporterঅনলাইন ডেস্ক
  ১১ মার্চ, ২০১৮

‘নির্বাচন বানচাল করার ক্ষমতা কারো নেই’

ফাইল ছবি

আগামী জাতীয় সংসদ নির্বাচন শেখ হাসিনা সরকারের অধীনে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। তিনি বলেছেন, নির্বাচন বাধাগ্রস্ত করার চেষ্টা করে চলেছে। কিন্তু নির্বাচনকে বানচাল করার ক্ষমতা দেশের কারো নেই। নির্বাচন হবেই। সেই নির্বাচন হবে বর্তমান প্রধানমন্ত্রীর নেতৃত্বাধীন সরকারের অধীনে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন।

শনিবার সন্ধ্যায় ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নে পেশকার বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আলীনগর ইউনিয়নে আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ সমাবেশে তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া আজ জেলে। দুর্নীতির মামলায় তার সাজা হয়েছে। আইন আদালত তাকে জেল দিয়েছেন। প্রমাণিত হয়েছে তিনি এতিমের টাকা আত্মসাত করেছিলেন। টাকা এসেছে এতিমের জন্য, চলে গেছে আরেক জায়গায়।

তিনি বলেন, ২০২১ সালে বাংলাদেশ হবে ডিজিটাল মধ্যম আয়ের দেশ। দেশ সেই পথে এগিয়ে চলেছে। সমাবেশে বিএনপি ও জাতীয় পার্টির দেড় শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাতীয় সংসদ নির্বাচন,তোফায়েল আহমেদ,বাণিজ্যমন্ত্রী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist