reporterঅনলাইন ডেস্ক
  ১৯ অক্টোবর, ২০১৭

ল্যাবএইডকে ১০ লাখ টাকা জরিমানা

রাজধানীর গ্রীন রোড এলাকার ৪ নম্বর সড়কে অবস্থিত ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতালকে ১০ লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। হাসপাতাল ভবনের মূল নকশা না মেনে কার পার্কিয়ের জায়গা স্টোররুমসহ অন্য কাজে ব্যবহার করা হচ্ছিল।

এ কারণে বৃহস্পতিবার রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে। এর আগে বিষয়টির জন্য হাসপাতাল কর্তৃপক্ষকে এক মাসের সময় দেয়া হয়েছিল।

রাজউকের সহকারী পরিচালক (জনসংযোগ ও প্রোটকল) আতিকুর রহমান বলেন, গ্রীন রোড আবাসিক এলাকায় অবৈধভাবে চলা গেস্টহাউজ, রেস্টুরেন্ট, হোটেল, বারসহ বিভিন্ন বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধ ও উচ্ছেদে এ অভিযান চালানো হয়।

এছাড়া ৫ নং রোডের ১১ নম্বর হোল্ডিংয়ে ‘সুবাস্তু ইত্তেহাদ স্কয়ার’ ভবনের প্রথম ও দ্বিতীয় বেজমেন্টে (ভূ-তল) থাকা নকশাবহির্ভূত অফিস কক্ষ, টয়লেট ও অন্যান্য অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

একই সঙ্গে ৬ নম্বর রোডের ২/বি নং হোল্ডিংয়ের নিচ তলার ভবনের নকশা না মেনে অফিস স্পেসের জায়গায় অবৈধভাবে পরিচালিত পাঁচটি দোকান ভেঙে দেন ভ্রাম্যমাণ আদালত।

অভিযানে উপস্থিত ছিলেন- রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাসির হোসেন, জোন-৫ এর (ধানমন্ডি, লালবাগ) পরিচালক শাহ আলম চৌধুরী, অথরাইজড অফিসার আশীষ কুমার সাহা প্রমুখ।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ল্যাবএইড,১০লাখ,জরিমানা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist