reporterঅনলাইন ডেস্ক
  ০৪ মার্চ, ২০১৯

মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের চিকিৎসা সিঙ্গাপুরে শুরু হয়েছে। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ ডা. ফিলিপ কনের তত্ত্বাবধানে তার চিকিৎসা শুরু হয়।

সোমবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে সিঙ্গাপুরের অ্যারোস্পেস রোডের সেলেটর বিমানবন্দরে ওবায়দুল কাদেরকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্সটি অবতরণ করে। এরপর তাকে ওই হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এর আগে সোমবার বিএসএমএমইউ থেকে তাকে বিমানবন্দরে নিয়ে যাওয়ার পর ৩টা ৫০ মিনিটে ওবায়দুল কাদেরকে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে বিশেষ এয়ার অ্যাম্বুলেন্সে তোলা হয়। পরে ৪টা ৭ মিনিটে কাদেরকে নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিঙ্গাপুরের উদ্দেশে উড়াল দিয়েছে এয়ার অ্যাম্বুলেন্স।

এর আগে সোমবার বিকেল সোয়া তিনটার দিকে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতাল থেকে তাকে বের করা হয়। ভারতের হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠির পরামর্শে তাকে সিঙ্গাপুর পাঠানোর সিদ্ধান্ত নেয়া হয়।

ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেয়া হচ্ছে। সেখানে তিনি হাসপাতালটির ইন্টারভেনশনাল কার্ডিওলোজি বিভাগের সিনিয়র কনসালট্যান্ট ও প্রিন্সিপাল ডক্টর ফিলিপ কোন এর তত্ত্বাবধানে চিকিৎসা নেবেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ওবায়দুল কাদের,সিঙ্গাপুর,অসুস্থ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close