reporterঅনলাইন ডেস্ক
  ১৬ আগস্ট, ২০১৮

পদ্মা সেতুর অগ্রগতি প্রত্যক্ষ করলেন প্রধানমন্ত্রী

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধার্ঘ অর্পণ শেষে ঢাকায় ফিরছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফেরার পথে হেলিকপ্টার থেকে স্বপ্নের পদ্মাসেতুর কার্যক্রমের অগ্রগতি প্রত্যক্ষ করেছেন তিনি। এসময় তাকে বেশ আত্মবিশ্বাসী দেখা যায়।

হেলিকপ্টার থেকে বঙ্গবন্ধুকন্যার পদ্মাসেতু দেখার এ ছবি তুলেছেন ইলিয়াস রাসেল। তার একটি লেখাসহ সে ছবি ফেসবুকে পোস্ট করেছেন প্রধানমন্ত্রীর প্রেস উইংয়ে কর্মরত ফটোসাংবাদিক ইয়াসিন কবির জয়।

ওই পোস্টে তিনি বঙ্গবন্ধুকন্যাকে অভিনন্দন জানিয়ে লিখেছেন, প্রমত্তা পদ্মায় গর্বিত এক বাংলাদেশ! বাংলাদেশের সক্ষমতার প্রতীক পদ্মাসেতু। দেশি-বিদেশি কুচক্রী মহলের হাজারো কূটপরিকল্পনা পায়ে দ'লে ক্রমশ দীর্ঘ হচ্ছে স্বপ্নের এই সেতু। যেন প্রমত্তা পদ্মায় মাথা তুলে দাঁড়াচ্ছে দূরন্ত এক বাংলাদেশ। আর তাই দেখে আবেগে আপ্লুত বঙ্গবন্ধুকন্যা।

তিনি আরও জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোকদিবসে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধার্ঘ অর্পণ করতে গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার ছোটবোন শেখ রেহানা। ঢাকা ফেরার পথে তিনি হেলিকপ্টার থেকে পদ্মাসেতুর কার্যক্রমের অগ্রগতি প্রত্যক্ষ করেন। তার মুখাবয়বে ফুটে ওঠে আত্মবিশ্বাসের ছাপ।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পদ্মা সেতু,অগ্রগতি,প্রত্যক্ষ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close