জ্যোতিষ জ্ঞানী ডা.মাখন কৃষ্ণ দাস

  ১২ ডিসেম্বর, ২০১৭

রাশিফল : অবস্থা বিবেচনা করে সিদ্ধান্ত নিন

মঙ্গলবার ১২ ডিসেম্বর ২০১৭,দিনটি কেমন যাবে

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : ক্রয়-বিক্রয়ে ঝামেলা এলেও মিটিয়ে ফেলবেন সহজেই। কর্মক্ষেত্রে প্রতিটি মুহূর্ত আজ অনায়াস যাপন করবে। ভ্রমণের জন্য কোনো সময় আপনার জন্য বরাদ্দ থাকবে না।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) : প্রবাসী কোনো বন্ধু হঠাৎ করেই আপনার প্রতি বেশ সদয় হয়ে উঠবে। তবে প্রেমভাগ্য শুভই ধরা যায় আজকের দিনে। অর্থকড়ি পকেটে বাজবে সজোরে। দূরের যাত্রা শুভ।

মিথুন (মে ২১-জুন ২০) : কিছুই ভালো লাগবে না আজ। সারাক্ষণ মনমরা একটা ভাব নিয়ে দিনটি পার হয়ে যাবে। সংসারে কিছুটা অভাববোধ থেকে জন্ম নেবে নিচু মানসিকতার।

কর্কট (জুন ২১-জুলাই ২২) : দিনের শুরুতেই রাত নেমে যাবে আপনার। যারা এখনো পড়ালেখা করছেন তারা একটু চোখকান খোলা রাখুন, বিদেশ যাত্রার সুযোগ এসে যেতে পারে কোনোভাবে।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২২) : দিন দিন আপনি বেশ অন্যমনস্ক হয়ে যাচ্ছেন। কাজে মন বসছে না এমনটি কেন হচ্ছে মনকে জিজ্ঞেস করুন। কাউকে অসম্ভব রকমের ভালো লাগবে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : পথের মাঝেই পথ হারিয়ে একা হয়ে পড়বেন। দ্রুত কিছু করতে গিয়ে জট পাকিয়ে ফেলবেন। বন্ধুদের সঙ্গে বাজিতে হেরে যাওয়ার সম্ভাবনা থাকবে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : সারাক্ষণ যদি ভাবতে থাকেন যে, তকদিরে যা আছে তাই হবে, তাহলে ঘর থেকে না বের হয়ে বসে থাকুন। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) : বিদেশ যাত্রার সমূহ সম্ভাবনা আছে। অফিসের বস আপনার কাজে সন্তুষ্ট হয়ে আজ আপনার পদোন্নতির ফাইলটি সই করতে পারে। আপনার জন্য দিনটি শুভ।

ধনু (নভেম্বর ২২-ডিসেম্বর ২১) : আজ শুভ আর অশুভের লড়াইয়ে শুভ জিতে যাবে নির্ঘাত। কিন্তু বাস্তবিক জীবনে ধনু রাশির জাতক-জাতিকাকে আজ প্রবল প্রতিযোগিতার মুখে পড়তে হতে পারে।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ১৯) : বাসা থেকে বের হওয়ার আগে পর্যাপ্ত সাবধানতা অবলম্বন করুন এবং পাবলিক পরিবহনে যাতায়াত করুন। বাবা-মায়ের যত্ন নিন।

কুম্ভ (জানুয়ারি ২০-ফেব্রুয়ারি ১৮) : প্রতিবেশীর সঙ্গে সকাল সকাল বিবাদে জড়িয়ে পড়তে পারেন। তবে কথা কাটাকাটি কমিয়ে যুক্তি আর বিবেক দিয়ে ভাবলে সমাধান পাবেন।

মীন (ফেব্রুয়ারি ১৯-মার্চ ২০) : অফিসের যে ঝামেলা নিয়ে অহেতুক ভাবছেন সেই ঝামেলা তো আপনার কারণে নাও সৃষ্টি হতে পারে। পারিবারিক অর্থনৈতিক অবস্থা বিবেচনা করেই সিদ্ধান্ত নেবেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাশিফল,আজকের রাশিফল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist