reporterঅনলাইন ডেস্ক
  ১২ আগস্ট, ২০১৭

মিশরে ট্রেন দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪৪

মিশরের অ্যালেক্সজান্দ্রিয়ায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪৪ জন হয়েছে। আহত হয়েছেন ১৮০ জন। সরকারি তরফে বলা হয়েছে, মৃতের সংখ্যা আরো বাড়তে পারে।

শুক্রবার বিকেলে একটি প্যাসেঞ্জার ট্রেন অপর একটি ট্রেনের পিছন এসে ধাক্কা মারায় এ দুর্ঘটনা ঘটে।

রেল কর্তৃপক্ষ সূত্রে খবর, দুর্ঘটনাগ্রস্ত অপর একটি ট্রেন কায়রো থেকে আসছিল। ওই ট্রেনটিই খোরশিদ জেলার একটি ছোট স্টেশনে দাঁড়িয়ে থাকা অপর একটি প্যাসেঞ্জার ট্রেনে এসে পিছন থেকে ধাক্কা মারে। এতে দুমড়ে মুচড়ে যায় দুটি ট্রেনের অংশ।

স্থানীয় প্রশাসন সূত্রে খবর, দশকের মধ্যে এটি সবচেয়ে ভয়াবহ ট্রেন দুর্ঘটনা। অ্যালেক্সান্দ্রিয়ার উচ্চপদস্থ এক স্বাস্থ্য কর্মকর্তা ম্যাগডি হ্যাগাজির কথায়, এমন ভয়াবহ দুর্ঘটনার সাক্ষী তিনি জীবনে কখনো হননি।

কয়েকজন যাত্রী জানান, এ দুর্ঘটনায় বহু মহিলা ও শিশু জখম হয়েছে। অনেককে খুঁজে পাওয়া যাচ্ছে না।

জানা গেছে, উদ্ধার কাজের জন্যে ৭৫টি অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে পাঠানো হয়েছে। পুলিশ এবং সেনাবাহিনী যৌথভাবে উদ্ধার কাজে নেমেছে। স্থানীয় বাসিন্দারাও উদ্ধার কাজে হাত লাগিয়েছে। আক্রান্তদের প্রাথমিক চিকিৎসা পরিষেবা তারাই দিচ্ছে।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মিশর,ট্রেন দুর্ঘটনা,নিহত
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist