দুবাই প্রতিনিধি

  ০৪ ডিসেম্বর, ২০১৭

দুবাইয়ে বৃহত্তর চট্টগ্রাম সমিতির বনভোজন অনুষ্ঠিত

মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে বৃহত্তর চট্টগ্রাম সমিতির বার্ষিক বনভোজন ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এই আয়োজনে বক্তারা বলেন, বাংলাদেশে মেজবানের জন্য চট্টগ্রাম প্রসিদ্ধ। এই মেজবানের রয়েছে গৌরবময় ঐতিহ্য। চট্টগ্রামবাসী দেশের উন্নয়নে প্রবাসেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন। প্রবাসে থেকেও নাড়ির টানে চট্টগ্রামের নানা ঐতিহ্য তুলে ধরছেন তারা। দুবাই প্রবাসীদের জন্য এই আয়োজনে বিপুলসংখ্যক চট্টগ্রাবাসীর সমাগম ঘটে।

গত শনিবার (২ ডিসেম্বর) দুবাইয়ের মুশরিফ পার্কে এই বনভোজন ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি এরশাদ হোসেন। প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমেদ।

বিশেষ অতিথি ছিলেন দুবাইয়ের বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল এস বদিরুজ্জামান, কমার্শিয়াল কনস্যুলার এ কে এম রফিক আহমদ, লেবার কনস্যুলার এস এম জাকির, বৃহত্তর চট্টগ্রাম সমিতির প্রধান উপদেষ্টা প্রকৌশলী আবু জাফর চৌধুরী, উপদেষ্টামণ্ডলীর সদস্য অধ্যাপক এম এ আবদুস সবুর, সেলিম চৌধুরী, আমির হোসেইন, নুরুল ইসলাম, আফসার হিরা, সিনিয়র সহসভাপতি নুরুন্নবী রওশন, সহসভাপতি মোহাম্মদ শাহাদত, আহমদ আলী, লায়ন নজরুল ইসলাম, মহিউদ্দিন ইকবাল, প্রকৌশলী মোর্শেদ, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর, বজল আহমদ, হামিদ আলী ও তাহের ভূঁইয়া প্রমুখ।

অন্যদিকে ক্রীড়া প্রতিযোগিতা যৌথভাবে পরিচালনা করেন সাধারণ সম্পাদক মোহাম্মদ উসমান ও যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কাশেম। অনুষ্ঠানে দেশীয় ক্রীড়া প্রতিযোগিতা ও পিঠা প্রদর্শনীর আয়োজন করা হয়। পরে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দুবাই,মেজবান,চট্টগ্রাম,বৃহত্তর চট্টগ্রাম সমিতি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist