reporterঅনলাইন ডেস্ক
  ০৮ এপ্রিল, ২০১৯

মালয়েশিয়ায় দুর্ঘটনায় ৬ বাংলাদেশিসহ নিহত ১০

মালয়েশিয়ায় বাস দুর্ঘটনায় ৬ বাংলাদেশিসহ ১০ জন নিহত ও ৩৫ জন আহত হয়েছে। রোববার রাত ১১টার দিকে নিলাই থেকে কুয়ালামপুর বিমানবন্দরে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। নিহতের সংখ্যা বাড়তে পারে।

জানা গেছে, গতকাল রাতে নিলাই থেকে কুয়ালামপুর বিমানবন্দরগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৬ জন বাংলাদেশিসহ ৯ জন কর্মী নিহত হয়। এরপর হাসপাতালে আরো একজনের মৃত্যু হয়।

বাসে মোট ৪৩ জন যাত্রী ছিল। তারা সবাই বিদেশি শ্রমিক। গুরুতর আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। কুয়ালামপুর বিমানবন্দরগামী বাসে যাত্রীরা নিলাই এলাকার হোস্টেল থাকতো। তারা কাজের জন্য বিমানবন্দরে যাচ্ছিল।

জানা গেছে, গতকাল রাতে নিলাই থেকে কুয়ালামপুর বিমানবন্দরগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৬ জন বাংলাদেশিসহ ৯ জন কর্মী নিহত হয়। সেপাং পুলিশের প্রধান সহকারী অফিসার জুলফিকার আদমশাহ বলেন, পরিবহন আইন ১৯৮৭ সেকশন ৪১ (১)-এর অধীনে এই দুর্ঘটনার তদন্ত চলছে।

দেশটির ওই অঞ্চলের অগ্নিনির্বাপক ও উদ্ধার অভিযান বিভাগের প্রধান মোহাম্মদ ফাদিল সালেহ বলেন, আমরা রাত ১১টা ১৬ মিনিটে দুর্ঘটনাস্থল থেকে ফোন পাই। তিনি আরো বলেন, দুর্ঘটনার কবলে পড়া যাত্রীদের উদ্ধারে আমাদের হিমশিম খেতে হয়। তাদের উদ্ধারের জন্য বাসের বিভিন্ন অংশ কাটতে হয়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মালয়েশিয়া,দুর্ঘটনা,বাস খাদে
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close