reporterঅনলাইন ডেস্ক
  ০২ অক্টোবর, ২০১৮

প্রস্তাব পেলে অবশ্যই নির্বাচন করবো : ফেরদৌস

গুঞ্জন রটেছে আগামী জাতীয় নির্বাচনে প্রার্থী হতে যাচ্ছেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস। প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হয়ে জাতিসংঘের বিশেষ অধিবেশনে যোগ দিয়ে দেশে ফেরার পরই এই গুঞ্জন চারদিকে ছড়িয়ে পড়ে।

জাতীয় নির্বাচনে অভিনেতা ফেরদৌসের প্রার্থী হওয়ার বিষয়টি এতদিন ধোঁয়াশার মধ্যেই ছিল। এবার এ নিয়ে কথা বললেন এই চিত্রনায়ক।

ফেরদৌস বলেন, এখনো কিছু ফাইনাল হয়নি। এমন কথা আমিও শুনছি। সবারই মনোবাসনা থাকে। আমারও আছে। জায়গাটা এখনও ওইরকম অবস্থাতেই আছে। এখনও কিছুই হয়নি। আমাকে যদি না অফার করে আমি হ্যাঁ বা না বলবো কেমন করে। আমাকে এখনও দল থেকে অফার করা হয়নি। অফার না করলে জোর করে কিছু করা যাবে না। দল থেকে প্রস্তাব দেওয়া হলে অবশ্যই নির্বাচন করব।

তিনি আরও বলেন, আমি কি বলবো বুঝে উঠতে পারছি না। আমি প্রধানমন্ত্রীর সঙ্গে সফরে গিয়েছি। এটা আমার অনেক বড় পাওয়া। এরপর উনি যদি আমাকে নিয়ে কিছু ভেবে থাকেন তাহলে আলহামদুলিল্লাহ। আমি সিনেমার মানুষ। কাজের মাধ্যমে মানুষকে বিনোদন দিয়েছি। এখন আমার দ্বারা যদি দেশ ও দশের উপকার হয় তাহলে অবশ্যই আমি দেশ ও দশের জন্য কাজ করতে চাই। মানুষের সেবায় যদি নিজেকে নিয়োজিত করতে পারি এর চেয়ে সৌভাগ্যের আর কিছু নেই।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রস্তাব,নির্বাচন,ফেরদৌস
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close