জাবি প্রতিনিধি

  ২৫ অক্টোবর, ২০১৮

জাবি উপাচার্যের সঙ্গে প্রোগ্রামিং কনটেস্ট বিজয়ী দলের সাক্ষাৎ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলামের সঙ্গে ন্যাশনাল গার্লস প্রোগ্রামিং প্রতিযোগিতায় বিজয়ী ‘জেইউ জাবিয়ান’ দলের সদস্যরা সৌজন্য সাক্ষাৎ করেছেন। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের কাউন্সিল কক্ষে এ সাক্ষাৎকার অনুষ্ঠিত হয়।

সাক্ষাৎকালে উপাচার্য বিজয়ী ছাত্রীদের অভিনন্দন জানিয়ে বলেন, তোমরা বিশ্ববিদ্যালয়ের সুনাম ও মর্যাদা বৃদ্ধি করেছ। বিশ্ববিদ্যালয় তোমাদের জন্য গৌরববোধ করে।

এ সময় অন্যান্যের মধ্যে উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক মো. নুরুল আলম, কোষাধ্যক্ষ অধ্যাপক শেখ মো. মনজুরুল হক, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার রহিমা কানিজসহ কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজির বেশ কয়েকজন শিক্ষক উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ অফিসের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৩ অক্টোবর ড্যাফোডিল ইউনিভার্সিটিতে তৃতীয় ন্যাশনাল গার্লস প্রোগ্রামিং কনটেস্ট-২০১৮ অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় ১০৩টি দলের মধ্যে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের দল ‘জেইউ জাবিয়ান’ চ্যাম্পিয়ন হয়। চ্যাম্পিয়ন দলের সদস্যরা হলেন- ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজির সাবেরা মাহমুদ প্রমি, মীর নওশীন জাহান এবং কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের রিচিতা খন্দকার।

প্রতিযোগিতায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অপর একটি দল দশম হওয়ার গৌরব অর্জন করে। এ দলের সদস্যরা হলেন- কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শতাব্দী বিশ্বাস, নাবিলাহ হোসেন সরকার ও শর্মিষ্ঠা স্বর্ণা।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাবি,উপাচার্য,প্রোগ্রামিং কনটেস্ট,বিজয়ী দল,সাক্ষাৎ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close