সাতক্ষীরা প্রতিনিধি

  ২২ সেপ্টেম্বর, ২০১৮

তালা সরকারি কলেজের ৫০ বছর পূর্তি উৎসব

সাতক্ষীরার তালা সরকারি কলেজের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে বর্নাঢ্য আয়োজনে সুবর্ণ জয়ন্তী উৎসব পালিত হয়েছে। শনিবার দিনব্যাপী নানা কর্মসূচীর পর সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠাণের আয়োজন করা হয়।

এ উপলক্ষ্যে তালা সদরের প্রধান প্রধান সড়কে সকালে র‌্যালির মধ্য দিয়ে শুরু হয় সূবর্ণ জয়ন্তীর আনুষ্ঠানিকতা। এরপর কলেজ মাঠে আলোচনা সভার মধ্য দিয়ে শুরু হয় অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব।

তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরীনের সভাপতিত্বে ও জেলা পরিষদের সদস্য মীর জাকির হোসেন, শিক্ষক ওলিউর রহমানের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. গোলাম মোস্তফা।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য অ্যাড. মুস্তফা লুৎফুল্ল্যাহ। অতিথি ছিলেন কলেজের প্রতিষ্ঠাতা সদস্য কলেজটি জাতীয়করণকারী সাবেক মন্ত্রী সৈয়দ দিদার বখ্ত, প্রতিষ্ঠাতা সদস্য প্রদীপ কুমার মজুমদার।

বিশেষ অতিথি ছিলেন সাবেক এমপি ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, কলেজের ছাত্র ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (অর্থ) শ্যামল কুমার মুখার্জী, কলেজের ছাত্র ইঞ্জিনিয়ার ইদ্রিস আলী, সাংবাদিক এসএম নজরুল ইসলাম, উপাধক্ষ্য শফিকুল ইসলাম, মীর মহসীন হোসেন, শেখ ঈমান আলী প্রমূখ।

এ সময় তালা সরকারি কলেজ চত্বর নতুন ও পুরাতন শিক্ষার্থীদের মিলন মেলায় পরিণত হয়। কৃতি ছাত্রছাত্রীদের প্রদান করা হয় সম্মাননা ক্রেস্ট। আগত শিক্ষার্থী ও অতিথিদের মাঝে পুলিশ কর্মকর্তা শ্যামল কুমার মুখার্জীর সম্পাদনা ও অধ্যক্ষ প্রফেসর গোলাম মোস্তফা তত্বাবধানে স্বরনিকা ক্রেস্টসহ নানা উপহার প্রদান করা হয়।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তালা,সরকারি কলেজ,৫০ বছর পূর্তি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close