তহিদুল ইসলাম, জাবি

  ১২ আগস্ট, ২০১৮

বঙ্গবন্ধুর খুনিদের শাস্তির দাবি জাবি ছাত্রলীগের

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে শাস্তি কার্যকরের দাবিতে মানববন্ধন করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রলীগ। রোববার বেলা সোয়া ১২টার দিকে মানববন্ধনটি বিশ্ববিদ্যালয়ের অমর একুশের পাদদেশে শুরু হয়। মানববন্ধন শেষে একই দাবিতে জাবি উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলামের মাধ্যমে পররাষ্ট্র মন্ত্রণালয় বরাবর একটি স্মারকলিপি দেয়া হয়।

মানববন্ধনে শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা বলেন, যারা জাতির পিতাকে হত্যা করেছে তারা এখনো জীবিত আছে। এটা আমাদের নতুন প্রজন্মের কাছে লজ্জাজনক। তাই আমাদের দাবি অতি দ্রুত তাদেরকে দেশে ফিরিয়ে এনে শাস্তি কার্যকর করতে হবে।

শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আবু সুফিয়ান চঞ্চল বলেন, ১৯৭৫ সালে ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারকে হত্যা করার মধ্য দিয়ে এ দেশের মানুষের স্বাধীনতা ও সার্বভৌমত্বের ওপর আঘাত আনা হয়েছিল। যারা এই ষড়যন্ত্রের সঙ্গে লিপ্ত ছিল তাদেরকে অতি দ্রুত শাস্তির আওতায় আনতে হবে।

এ সময় শাখা ছাত্রলীগের সহসভাপতি আলী আহসান রিফাত, মাসুদ ইউনুস সিফাত, শামীম আহমেদ সিকদার, আবু সাদাত সায়েম, নাহিদ হোসেন, সাংগঠনিক সম্পাদক তারেক হাসান, আরিফুল ইসলাম, অভিষেক মণ্ডলসহ প্রায় দুইশ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বঙ্গবন্ধুর খুনি,জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়,জাবি,মানববন্ধন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close