জবি প্রতিনিধি

  ২২ জুলাই, ২০১৮

জবির ডে-কেয়ার সেন্টারে শিক্ষার্থীদের সন্তান ভর্তির সুযোগ

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থীদের পড়াশুনার সুবিধার্থে বিশ্ববিদ্যালয়ের ডে-কেয়ার সেন্টারে শিক্ষার্থীদের শিশুসন্তান ভর্তির ব্যবস্থা চালু করা হয়েছে। শিক্ষার্থীরা ছুটির দিন ব্যতীত অন্যান্য দিন তাদের সন্তানদেরকে ডে-কেয়ার সেন্টারে রাখতে পারবেন।

ডে-কেয়ার সেন্টারটিতে শিশুদের জন্য থাকা, খাওয়া, ঘুমানো, প্রাথমিক চিকিৎসা ব্যবস্থা, খেলাধুলা, বিনোদন এবং প্রি-স্কুল সুবিধাসহ সকল অত্যাধুনিক সুবিধা রয়েছে।

বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থীদের ১ বছর থেকে ২ বছর বয়সী শিশুদের জন্য মাসিক ২,৫০০/- (দুই হাজার পাঁচশত) টাকা এবং ২ বছর থেকে ৫ বছরের শিশুদের জন্য মাসিক ১,৫০০/- (এক হাজার পাঁচশত) টাকা সার্ভিজ চার্জ প্রদান সাপেক্ষে ডে-কেয়ার সেন্টারের সেবা গ্রহণ করতে পারবেন।

ডে-কেয়ার সেন্টারটি বিশ্ববিদ্যালয়ের অফিস চলাকালীন প্রতিদিন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত খোলা থাকে। ইতোপূর্বে বিশ্ববিদ্যালয়ের কর্মরত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের জন্য এই ডে-কেয়ার সেন্টারের সেবা গ্রহণের সুযোগ চালু রয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জবি,ডে-কেয়ার সেন্টার,শিক্ষার্থীদের সন্তান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist