বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি

  ০৬ এপ্রিল, ২০২৪

সাংবাদিক মাহবুবের ১২তম মৃত্যুবার্ষিকী  

ছবি: প্রতিদিনের সংবাদ

নওগাঁর বদলগাছী উপজেলার প্রয়াত সাংবাদিক, শিক্ষক ও রাজনীতিবিদ মাহবুব উল ইসলাম আলমগীরের ১২তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। তিনি বদলগাছী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি ছিলেন। এই সাংবাদিক জাতীয় দৈনিক সংবাদ ও রাজশাহীর সোনালী সংবাদ কাজ করতেন। এছাড়াও সামাজিক বিভিন্ন কর্মকাণ্ডে কর্মরত ছিলেন। তিনি উপজেলার বেগুনজোয়ার উচ্চবিদ্যালয়ের শিক্ষক ছিলেন।

গতকাল শুক্রবার মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিকেল ৪টায় উপজেলার কাদিবাড়ী গ্রামে নিজ বাসভবনে তার বিদেহী আত্মার শান্তি কমনায় এক স্মরণসভা, আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। তার ১২তম এই মৃত্যুবার্ষিকী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে।

পারিবারিক উদ্যোগে স্মরণসভায় বদলগাছী প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সানজাদ রয়েল সাগরের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বদলগাছী প্রেস ক্লাবের সভাপতি সহিদুল ইসলাম (দবির)।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বদলগাছী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু খালেদ বুলু। বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা নাজমুল হক, কোলা ইউপি চেয়ারম্যান শহিনুর ইসলাম স্বপন, আধাইপুর ইউপি চেয়ারম্যান একে এম রেজাউল কবির পল্টন, নওগাঁ শহর সমাজসেবা কর্মকর্তা তারিকুল ইসলাম, বদলগাছী সোনালী ব্যাংকে শাখা ব্যবস্থাপক এস. এম রাশেদুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি শহিদুল ইসলাম, দৈনিক সংবাদের নওগাঁ জেলা প্রতিনিধি কাজি কামাল, আনন্দ টিভির জেলা প্রতিনিধি সাহাব আলী, বদলগাছী প্রেসক্লাবের সহ-সভাপতি আবু সাইদ, বদলগাছী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাফিজার রহমান, বদলগাছী সাংবাদিক সংস্থা যুগ্ম সাধারণ সম্পাদক মিঠু হাসান, প্রতিদিনের সংবাদের উপজেলা প্রতিনিধি সৈকত সোবহানসহ বদলগাছীর বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক পত্রিকার সাংবাদিকেরা।

আরো উপস্থিত ছিলেন বদলগাছী উপজেলার সরকারি-বেসরকারি অফিসের কর্মকর্তা-কর্মচারী, স্কুল-কলেজের শিক্ষক ও রাজনৈকিত নেতাসহ এলাকার শত শত গণ্যমান্য ব্যক্তি।

প্রয়াত মাহবুব উল ইসলাম আলমগীর ১৯৮১ সালে সাংবাদিকতা শুরু করেন। তিনি জাতীয় পার্টির প্রতিষ্ঠা লগ্ন থেকে উপজেলা সাধারণ সম্পাদক ও পরে সভাপতির দ্বায়িত্ব পালন করেন। ১৯৮৭ সালে তিনি বেগুনজেয়ার উচ্চবিদ্যালয়ে শিক্ষকতা শুরু করেন। স্মরণ সভা শেষে তার বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নওগাঁ,বদলগাছী,মৃত্যুবার্ষিকী,সাংবাদিক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close