reporterঅনলাইন ডেস্ক
  ০৬ এপ্রিল, ২০২৪

বগুড়ায় বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৪

বগুড়ায় ট্রাককে ওভারটেক করতে গিয়ে প্রাইভেটকারকে চাপা দেয় বগুড়াগামী একটি বাস। এই ঘটনায় তিনজন নিহত হয়েছে। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে আহত দুজনের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়।

শনিবার (৬ এপ্রিল) সকাল সোয়া ১০টার দিকে বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের এরুলিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান বগুড়াগামী বাসটি একটি ট্রাককে ওভারটেক করার সময় প্রাইভেটকারকে চাপা দেয়।

নিহতরা হলেন বগুড়া সদরের চারমাথা পশ্চিম গোদারপাড়া এলাকার বাসিন্দা ও জেলা মোটর শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক ফাইম মণ্ডল (৫৫), বাসের ম্যানেজার ও নিশিন্দা এলাকার আব্দুল হান্নান এবং চারমাথা বাস টার্মিনালের চেইন মাস্টার পালশা এলাকার আলমগীর হোসেন (৪১)। নিহতরা সবাই প্রাইভেটকারের যাত্রী ছিলেন। এদের মধ্যে ফাইম মণ্ডল প্রাইভেটকারের চালক ছিলেন। প্রথম তিনজনের নাম পরিচয় পাওয়া গেলেও চতুর্থ ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি।

আহতদের বিষয়ে বগুড়া ছিলিমপুর (মেডিকেল) পুলিশ ফাঁড়ির এটিএসআই লালন হোসেন বলেন, এ দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে দুজন চিকিৎসাধীন আছেন। তাদের নামপরিচয় এখনো জানা যায়নি।

স্থানীয় বাসিন্দা সানোয়ার হোসেন বলেন, সকাল ১০টার দিকে বিকট একটা শব্দ শুনতে পাই। বাসার ভেতর থেকে বের হয়ে দেখি মানুষজনের ভিড়। কাছে গিয়ে দেখি প্রাইভেট কার বাসের নিচে চলে গেছে।

ঘটনাস্থলে উপস্থিত থাকা বগুড়া সদর থানা পুলিশের এসআই মিজানুর রহমান নিহতদের নাম পরিচয় নিশ্চিত করেন। তবে বিস্তারিত কিছু তিনি জানাতে পারেননি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close