নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি

  ০৬ এপ্রিল, ২০২৪

বগুড়ায় ইজিবাইক ছিনতাইকরী চক্রের আটক ৫

ছবি: প্রতিদিনের সংবাদ

বগুড়ার বিভিন্ন স্থান থেকে ইজিবাইক ছিনতাইকরা চক্রের ৫ জনকে আটক করেছে নন্দীগ্রাম থানা পুলিশ। ছিনতাই হওয়া ব্যাটারিচালিত তিন চাকার ইজিবাইক উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমগীর হোসাইন আজম বিষয়টি নিশ্চিত করেন।

আটক ব্যক্তিরা হলেন শাওন মিয়া, পলাশ চন্দ্র ঘোষ, জুয়েল মোল্লা, আশরাফ আলী এবং অশোক কুমার রায়। এদিকে হুদা ও সোনা মিয়া পলাতক রয়েছে বলে জানায় পুলিশ।

ওসি আজমগীর হোসাইন আজম জানান, উপজেলার কাথম পূর্বপাড়ার সেলিম রেজা গত ১৩ জানুয়ারি ভোরে ইজিবাইক নিয়ে নন্দীগ্রাম বাসস্ট্যান্ডে যাওয়ার পথিমধ্যে পল্লী বিদ্যুতের সাব-স্টেশন এলাকার মহাসড়কে ছিনতাইয়ের কবলে পড়েন। প্রাইভেটকার দিয়ে ইজিবাইক আটকিয়ে চালককে তুলে নেয়। ইজিবাইকটি নিয়ে যায় চক্রের এক সদস্য। চালকের মোবাইল ফোন ও নগট টাকা ছিনিয়ে নিয়ে রশি দিয়ে দুই হাত, রুমাল দিয়ে মুখ ও দুই চোখ বাঁধে। এরপর কুন্দারহাট থেকে রুপিহারের মাঝামাঝি এলাকার মহাসড়কের পাশে ফেলে রেখে যায়। এ ব্যাপারে গত ২৩ জানুয়ারি থানায় মামলা দায়ের করা হয়। পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় বগুড়া সদর, কাহালু, শিবগঞ্জ, জয়পুরহাটের কালাই এবং গাইবান্ধার ফুলছড়ি থানা এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইয়ের সঙ্গে জড়িত পাঁচজনকে আটক করে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বগুড়ার নন্দীগ্রাম,ইজিবাইক ছিনতাই
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close