নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

  ১৪ ফেব্রুয়ারি, ২০২৪

নবীনগরে পৃথক সংঘর্ষে আহত ৭

ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পৃথক দুটি সংঘর্ষের ঘটনায় সাতজন আহত হয়েছেন। বুধবার (১৪ ফেব্রুয়ারি) সকালে নবীনগর পশ্চিম ইউনিয়নের নবীপুর ও লাপাং গ্রামে এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধের জেরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা গছে, মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে উপজলোর নবীনগর পশ্চিম ইউনিয়নের নবীপুর গ্রামের কালাম মিয়ার গ্রুপের খলিল মিয়ার ছেলে অর্জুন (৭) সাইকেল চালানোকালে একই এলাকার আরিফ মিয়ার গ্রুপের খলিল মিয়ার ছেলে রিফাত (১৫) চর থাপ্পর দেয়। এরই জেরে দুই গ্রুপের সমর্থকরা গতকাল সকালে সংঘর্ষে লিপ্ত হলে উভয় পক্ষের নারীসহ পাঁচ জন আহত হয়। তাদের মধ্যে গুরুতর আহত ইসমাইল (৫০), আ. আলমি (২৬), রবিউল (৩৬), আশেদা বেগমকে (১৬) উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অন্য দিকে, তুচ্ছ ঘটনায় একই ইউনিয়নের লাপাং গ্রামে এক সংঘর্ষে কাদির মিয়া (৫০) ও আনোয়ারা বেগম (৪০) নামে দুজন আহত হয়ে নবীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম ঘটনার তথ্য নিশ্চিত করে জানান, সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের কয়েকজন আহত হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে এবং এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ব্রাহ্মণবাড়িয়া,নবীনগর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close