reporterঅনলাইন ডেস্ক
  ২৬ জানুয়ারি, ২০২৪

নিয়ন্ত্রণ হারিয়ে মাছের বাজারে প্রাইভেটকার, নিহত ২

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বেপরোয়া গতির প্রাইভেটকার চাপায় হরেন দাস (৪৫) ও প্রতাপ দাস (৩০) নামের দুই মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৬ জানুয়ারি) সন্ধ্যার পর গাইবান্ধা-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কের নাকাইহাটের ধর্মপুর বাজার এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরো চারজন।

নিহত হরেন দাস ধর্মপুর এলাকার নরেন দাসের ছেলে ও প্রতাপ একই এলাকার মহেন্দ্র চন্দ্রের ছেলে। তারা দুজনেই স্থানীয় বাজারের মাছ ব্যবসায়ী ছিলেন।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ।

স্থানীয়দের বরাতে তিনি বলেন, নাকাইহাটের দিক থেকে ছেড়ে আসা একটি বেপরোয়া গতির প্রাইভেটকার ধর্মপুর মাছের বাজারে ঢুকে এলোপাথাড়িভাবে বেশ কয়েকজনকে আকস্মিক চাপা দেয়। এতে অন্তত ছয়জন আহত হয়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসাধীন অবস্থায় প্রতাপ ও হরেন নামের দুজনের মৃত্যু হয়। পরে আহতদের মধ্যে তিনজনকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয় এবং একজনকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেই চিকিৎসা দেওয়া হচ্ছে।

ওসি আরও জানান, দুর্ঘটনার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। স্থানীয়দের সহায়তায় ঘাতক প্রাইভেটকারটিকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close