উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি

  ২২ জানুয়ারি, ২০২৪

আপত্তিকর ছবি ও ভিডিও ফাঁস

সেই সহকারী শিক্ষক ও শিক্ষিকাকে সাময়িক বরখাস্ত

ছবি: সংগৃহীত

কুড়িগ্রামের উলিপুর উপজেলার খামার মধ্যপাড়া বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দুই শিক্ষকের বিরুদ্ধে আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরালের ঘটনায় সহকারী শিক্ষক মেহেদী হাসান ও ওই সহকারী শিক্ষিকাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। রবিবার (২১ জানুয়ারি) জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নবেজ উদ্দিন সরকার স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

উপজেলা শিক্ষা কর্মকর্তা আমির হোসেন বলেন, জেলা শিক্ষা কর্মকর্তা কর্তৃক সাময়িকভাবে বরখাস্তের আদেশ পেয়ে দুই শিক্ষককেই জানানো হয়েছে।

কুড়িগ্রাম জেলা শিক্ষা কর্মকর্তা নবেজ উদ্দিন সরকার এ বিষয়ে বলেন, অভিযুক্ত দুই শিক্ষককেই সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। পরবর্তীতে বিধি মোতাবেক তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে, ওই বিদ্যালয়ে মেহেদী হাসানসহ ওই নারী শিক্ষক যোগদানের পর থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তারা দুজনই বিবাহিত। কয়েক দিন পর ওই নারী শিক্ষক তার স্বামীকে তালাকনামা (ডিভোর্স) পাঠিয়ে দেন। তাদের প্রেমের সম্পর্কটি জানাজানি হলে অভিযুক্ত শিক্ষক মেহেদী হাসানকে ডেপুটেশনে পাঠানো হয়। পরবর্তীতে গত ১০ জানুয়ারি পরিবারের লোকজন নারী শিক্ষিকার অন্যত্র দ্বিতীয় বিয়ে চূড়ান্ত করেন। বিষয়টি মানতে না পেরে শিক্ষক মেহেদী হাসান তাদের আপত্তিকর কয়েকটি ছবি তার নিজস্ব ফেসবুক আইডিতে পোস্ট ও তাদের অন্তরঙ্গ মূহুর্তের দুটি ভিডিও স্থানীয় লোকজনের মেসেঞ্জারে শেয়ার করেন। মূহুর্তেই এসব ভিডিও ফেসবুক ও হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের ইনবক্সে ছড়িয়ে পড়ে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুড়িগ্রাম,উলিপুর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close