ঝালকাঠি প্রতিনিধি

  ১৭ জানুয়ারি, ২০২৪

ঝালকাঠিতে ওয়ার্ড আ. লীগ সভাপতি খুনের ঘটনায় মামলা, নারী গ্রেপ্তার

ছবি: প্রতীকি

ঝালকাঠি পৌর এলাকার ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রিপন মল্লিককে (৫০) কুপিয়ে হত্যার ঘটনায় এক নারীসহ অজ্ঞাতনামা আরো তিনজনকে আসামি করে মামলা করা হয়েছে। বুধবার (১৭ জানুয়ারি) সকালে নিহতের ছেলে রিয়াজ মল্লিক বাদী হয়ে ঝালকাঠি থানায় এ মামলা করেন। এ ঘটনায় শিরিন আক্তারকে গ্রেপ্তার করে পুলিশ। ওই নারীর সঙ্গে রিপন মল্লিকের প্রেমের সম্পর্ক ছিল বলে জানিয়েছে পুলিশ।

রিপন মল্লিক কৃষ্ণকাঠি এলাকার মৃত আবদুল মল্লিকের ছেলে।

এর আগে সোমবার (১৫ জানুয়ারি) রাত ১১টার দিকে শহরতলীর কৃষ্ণকাঠি এলাকায় সৌদি প্রবাসী কামাল হোসেনের স্ত্রী শিরিন আক্তারের ঘরে আওয়ামী লীগ নেতা রিপন মল্লিক খুন হন। পুলিশ তার ঘর থেকে রক্তাক্ত অবস্থায় লাশ উদ্ধার করে।

জানা যায়, কৃষ্ণকাঠির বাসিন্দা আওয়ামী লীগ নেতা রিপন মল্লিক প্রায়ই সৌদি প্রবাসী কামালের স্ত্রী শিরিন আক্তারের ঘরে আসা যাওয়া করতেন। বাড়িতে কেউ না থাকার সুযোগে সোমবার রাতের দিকে শিরিনের বাসায় যায় রিপন। রাতে তার ঘর থেকে চিৎকারের শব্দ শুনে আশপাশের লোকজন ঘরে ঢুকে রিপন মল্লিককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। সবাই মিলে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক রিপনকে মৃত ঘোষণা করেন।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, ময়না তদন্ত রিপোর্ট পেলে জানা যাবে কিভাবে হত্যা করা হয়েছে। মামলা তদন্ত করে অন্য কেউ জড়িত থাকলে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঝালকাঠি,খুন,মামলা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close