ঝালকাঠি প্রতিনিধি

  ১৬ জানুয়ারি, ২০২৪

আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা, নারী আটক

ছবি: প্রতীকী

ঝালকাঠি পৌর এলাকার ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রিপন মল্লিককে (৫০) কুপিয়ে হত্যার ঘটনায় শিরিন আক্তার নামে সন্দেহভাজন এক নারীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকালে তাকে আটক করা হয়। এদিকে, এ ঘটনায় মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে গতকাল মঙ্গলবার জানিয়েছে রিপন মল্লিকের পরিবার।

এর আগে, গত সোমবার রাত ১১টার দিকে শহরতলীর কৃষ্ণকাঠি এলাকার সৌদি প্রবাসী কামাল হোসেনের স্ত্রী শিরিন আক্তারের ঘরে এ হত্যাকাণ্ড ঘটে। পুলিশ তার ঘর থেকে রক্তাক্ত অবস্থায় আওয়ামী লীগ নেতার লাশ উদ্ধার করে। রিপন মল্লিক কৃষ্ণকাঠি এলাকার মৃত আবদুল মল্লিকের ছেলে।

পুলিশ, নিহতের স্বজন এবং স্থানীয় বাসিন্দারা জানায়, আওয়ামী লীগ নেতা রিপন মল্লিক প্রায়ই সৌদি প্রবাসী কামালের স্ত্রী শিরিন আক্তারের ঘরে আসা যাওয়া করতেন। শিরিনের ছেলে ইমন হোসেন গত ৪ দিন পূর্বে ঢাকায় যায়। শিরিন ঘটনার দিন তার ঘরে একা ছিলেন। রাত সাড়ে ১১ টায় শিরিন তার ঘরের ভেতর থেকে ডাক চিৎকার দিচ্ছিল। এ সময় আশপাশের মানুষ ঘরে ঢুকে রিপন মল্লিককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার মুহিতুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে বোঝা যায় এটি হত্যাকাণ্ড। রিপন মল্লিকের শিরিন নামের ওই নারীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল বলেও তথ্য পেয়েছি। তাকে আটক করা হয়েছে। আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলমান।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঝালকাঠি,কুপিয়ে হত্যা,আটক,আওয়ামী লীগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close