বাগেরহাট প্রতিনিধি

  ১৫ জানুয়ারি, ২০২৪

ফকিরহাটে দুই তরুণীকে ধর্ষণ, ছাত্রলীগের সভাপতি গ্রেপ্তার

ছবি: প্রতিদিনের সংবাদ

বাগেরহাটের দুই তরুণীকে আটকে রেখে ধর্ষণের অভিযোগে ফকিরহাট উপজেলার সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. শাকিল সরদারকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যার দিকে ফকিরহাটের জারিয়া এলাকা থেকে শাকিলকে গ্রেপ্তার করে পুলিশ।

এর আগে নির্যাতিত ২১ বছর বয়সী এক তরুণী বাদী হয়ে ফকিরহাট থানায় দুজনকে আসামি করে মামলা করেন। অন্য আসামি মেহেদী হাসান (২০) পলাতক রয়েছে। গ্রেপ্তার শাকিল সরদার উপজেলার জাড়িয়া-চৌমাথা এলাকার বাসিন্দা। অন্য আসামি মেহেদী হাসান একই এলাকার বাসিন্দা।

মামলা সূত্রে জানা গেছে, শনিবার (১৩ জানুয়ারি) বিকেলে দুই বান্ধবী চাচাতো ভাই ও তার বন্ধুর সঙ্গে রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রে ঘুরতে যায়। পরে সেখান থেকে রাত ১১টার দিকে খানজাহান আলী মাজারে ঘুরতে যায়। পরে রাত ১২টার দিকে খুলনার উদ্দেশে রওনা দেয়। পরে ফকিরহাটের জারিয়া চৌমাথা এলাকায় গতিরোধক অতিক্রম করার সময় শাকিল এক তরুণীর ওড়না টেনে ধরে। এতে ওই তরুণী ও তার বন্ধু রাস্তার ওপর পড়ে যায়। তারা কোনো কিছু জানতে চাওয়ার আগেই শাকিল ও মেহেদী তাদেরকে মারধর করতে থাকে। একপর্যায়ে শাকিল ও মেহেদী ওই তরুণীদেরকে পাশের চায়ের দোকানে নিয়ে ধর্ষণ করে। পরে ধর্ষণকারীরা দুই তরুণী ও তরুণকে পার্শ্ববর্তী জারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনে নিয়ে আবারো ধর্ষণ করে। একপর্যায়ে তরুণীদের সঙ্গে থাকা এক তরুণ পালিয়ে যায়। শাকিল ও মেহেদী তরুণ-তরুণীদের কাছে থাকা নগদ টাকা ছিনিয়ে নেয় ও ঘটনার কথা কাউকে না বলার জন্য হুমকি-ধামকি দিয়ে তাদেরকে বাড়ি পাঠিয়ে দেয়। এর মধ্যে পালিয়ে যাওয়া তরুণ ৯৯৯-এ ফোন দিয়ে পুলিশকে জানায়। পরে রবিবার বাড়ি থেকে তরুণীদেরকে উদ্ধার করা হয়।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম বলেন, ৯৯৯-এ ফোন পেয়ে ধর্ষণের শিকার দুই তরুণীকে উদ্ধার করা হয়েছে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তাদের ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। এর মধ্যে এক আসামিকে গ্রেপ্তার করে আইনগত প্রক্রিয়া শেষে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। অন্য আসামিকে গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাগেরহাট,ফকিরহাট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close