চুয়াডাঙ্গা প্রতিনিধি

  ০৮ জানুয়ারি, ২০২৪

চুয়াডাঙ্গা ১-২ আসন 

মারধর ও জালভোটের দায়ে প্রার্থীদের ৩ সমর্থককে কারাদণ্ড

ছবি: সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ (চুয়াডাঙ্গা সদর ও আলমডাঙ্গা উপজেলার আংশিক) ও চুয়াডাঙ্গা-২ (দামুড়হুদা, জীবননগর ও চুয়াডাঙ্গা সদর উপজেলার আংশিক) আসনে মারধর ও জালভোট দেওয়ার দায়ে তিনজনকে জরিমানা ও কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত । রবিবার (৭ জানুয়ারি) এ জরিমানা ও কারাদণ্ড দেওয়া হয়েছে।

জানা গেছে, চুয়াডাঙ্গা-১ আসনের গাড়াবাড়িয়া কেন্দ্রে নৌকা ও ঈগল প্রতীকের সমর্থকদের মাঝে মারধরের ঘটনা ঘটে। এতে দুজন মহিলা আহত হয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। জালভোট দেওয়ায় আলমডাঙ্গার ফরিদপুর প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা প্রতীকের সমর্থক একই গ্রামের হোটেল ব্যবসায়ী বজলুর রহমানকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

এদিকে, চুয়াডাঙ্গা-২ (দামুড়হুদা, জীবননগর ও চুয়াডাঙ্গা সদর উপজেলার আংশিক) আসনের দর্শনা সরকারি কলেজে কেন্দ্রে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে দর্শনা কলেজ পাড়ার নৌকার সমর্থক আরিফুল ইসলাম লাটুকে (৪৬) ২ বছরের সশ্রম কারাদণ্ড, অনাদায়ে আরো ১ মাসের কারাদণ্ড এবং জালভোট দেওয়ায় জীবননগরের পাকা প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকার সমর্থক সামাউল ইসলামকে ৩ বছর সশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ১ মাসের কারাদণ্ডের আদেশ দেন পৃথক দুটি ভ্রাম্যমাণ আদালতের বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অর্পিতা আকতার ও তৌহিদুল ইসলাম।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চুয়াডাঙ্গা,নির্বাচন,জালভোট
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close