দুমকী (পটুয়াখালী) প্রতিনিধি

  ০৬ জানুয়ারি, ২০২৪

নির্বাচন বর্জনের লিফলেট বিতরনের সময় ২ জামায়াত নেতা আটক 

ছবি: প্রতিদিনের সংবাদ

পটুয়াখালীর দুমকীতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্জনের আহ্বানে বাড়ি বাড়ি গিয়ে লিফলেট বিতরণ করার সময় মাদ্রাসার এক এমপিও ভুক্ত শিক্ষক সহ ২ জামায়াত নেতাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।আটক ওই দুই নেতা হলেন-মুরাদিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার সহকারী মৌলভী ও দুমকী উপজেলা জামায়াতের আম মাওলানা খায়ের এবং বাংলাদেশ জামায়াতে ইসলামী দলের রুকন আব্দুস সালাম।

জানা গেছে, শুক্রবার উপজেলার দক্ষিণ রাজাখালীর গাবতলি গ্রামে বিকেল ৫ টায় বাড়ি বাড়ি গিয়ে নির্বাচন বর্জনের আহ্বান করে লিফলেট বিতরণ করছিলেন ওই দুই নেতা।সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট হওয়া একটি ভিডিওতে দেখা গেছে, স্থানীয় লোকজন পরিচয় জানতে চাইলে মাওলানা খায়ের মিথ্যাচার করে নিজেকে দক্ষিন মুরাদিয়া বাইতুল আমান দাখিল মাদ্রাসার শিক্ষক হিসেবে পরিচয় দেন। এক পর্যায় তিনি বলেন, ‘আমি এ দেশের নাগরিক না? মতামত দেওয়ার অধিকার আমার আছে না? আমাদের কথা বলার অধিকার আছে, আমাদের অধিকার আমরা প্রয়োগ করবো।’ পরে সন্দেহ হলে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়।

ভিডিওতে প্রশ্নের জবাবে মাওলানা খায়ের বলেন, পাঙ্গাশিয়ার জালাল খানের নেতৃত্বে সংগঠনের সদস্যদের মাধ্যমে এ লিফলেট বিতরণ করছেন। সরকারি দল নির্বাচন করবে, বিরোধী দল নির্বাচন বর্জন করেছে। সুতরাং সেই কথাটার জন্য লিফলেট বিতরণ করা।

জানতে চাইলে এ বিষয়ে মুরাদিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার সভাপতি মাওলানা মোস্তফা বলেন, বিষয়টি আমি অবগত আছি, প্রথমে তাকে সাময়িক বরখাস্ত করা হবে।

দুমকী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আবদুল হান্নান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুই জামায়াত নেতাকে পটুয়াখালী কোর্টে পাঠানো হয়েছে।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পটুয়াখালীর দুমকী,নির্বাচন বর্জনে লিফলেট বিতরণ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close