reporterঅনলাইন ডেস্ক
  ০৬ জানুয়ারি, ২০২৪

চট্টগ্রাম ১ : স্বতন্ত্র প্রার্থীর এজেন্টের উপর হামলা

ছবি : প্রতিদিনের সংবাদ

আজ ৬ জানুয়ারি দুপুর ১২:৩৫ মিনিটে মিরসরাই থানাধীন মিঠাছরা ৯ নং ইউনিয়ন শ্রীপুর গ্রামে স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ গিয়াস উদ্দিনের নির্বাচনী এজেন্ট শরিফ মেম্বারকে মেরে নির্বাচনী কার্ড ছিনিয়ে নিয়ে যায় এবং তার উপর অতর্কিত হামলা চালায় নৌকার প্রার্থী মাহবুবুর রহমান রুহেলের কর্মী জসীম সহ আরও দশ থেকে বারোজন। সবাই দেশীয় অস্ত্রে সজ্জিত ছিল।

বর্তমানে আহতকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেয়া হচ্ছে।

জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে কেন্দ্রের নিয়ন্ত্রণ, ভোটারদের ভয়ভীতি প্রদর্শন, দুর্বৃত্ত ও ডাকাত দলের হাতে এলাকার নিয়ন্ত্রণ দেয়া, প্রতিপক্ষ দলের নির্বাচনী কার্যালয় ভাঙচুর, পোস্টার-ব্যানার নষ্ট করা, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের একাধিক অভিযোগ এবং প্রমাণ পাওয়া গেছে নৌকার প্রার্থী রুহেলের বিরুদ্ধে।

উল্লেখ্য এবার চট্টগ্রাম ১ মিরসরাইয়ে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে নৌকা প্রতীকে নির্বাচনে অংশ নিচ্ছেন আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের ছেলে মাহবুব রহমান রুহেল। এবং তার সাথে প্রধান প্রতিদ্বন্দ্বী হচ্ছেন মিরসরাই ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এবং বাংলাদেশ আওয়ামী লীগের চট্টগ্রাম জেলার সদস্য আলহাজ্ব গিয়াসউদ্দিন। গিয়াসউদ্দিন দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল প্রতীকে নির্বাচনে অংশ নিচ্ছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এজেন্টের উপর হামলা,চট্টগ্রাম ১,স্বতন্ত্র প্রার্থী
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close