টাঙ্গাইল প্রতিনিধি

  ০২ জানুয়ারি, ২০২৪

টাঙ্গাইল সদরে আ.লীগের নির্বাচনী জনসভা

যারা জনগণকে বিভ্রান্ত করে তাদের নৌকায় ঠাঁই হবে না : কৃষিমন্ত্রী

ছবি : প্রতিদিনের সংবাদ

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, আজকের এই নির্বাচনী জনসভার ঢেউ টাঙ্গাইল সদরের প্রতিটি এলাকায় লাগবে। নৌকার বিজয় অবশ্যই হবে ইনশাল্লাহ। শেখ হাসিনা শিক্ষিত ও যোগ্য মানুষকে নৌকা দিয়েছেন। এই নৌকা হক ভাসানীর নৌকা। এই নৌকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নৌকা। এই নৌকা শেখ হাসিনার নৌকা। এই নৌকা নিয়ে যারা প্রতারণা করে, মিথ্যাচার করে ও জনগনকে বিভ্রান্ত করে নৌকায় আর তাদের ঠাঁই হবে না।

মন্ত্রী বলেন, কিছু কিছু নেতাকর্মী আছেন, এদিক-সেদিক করছেন। তাদের নৌকার পক্ষে কাজ করার বিনীত অনুরোধ জানাই। এবার নির্বাচনী ইশতেহারে দেশের বেকারত্ব দূরীকরণ, উন্নয়ন ও দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণকে অধিকতর গুরুত্ব দেওয়া হয়েছে। আওয়ামী লীগ সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জনগনের উন্নয়নে কাজ করে যাচ্ছে। শেখ হাসিনার উন্নয়ন আজ দৃশ্যমান। তাই জনগন আওয়ামী লীগের উন্নয়ন দেখে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো স্বাধীনতার পক্ষের দল আওয়ামী লীগকে ক্ষমতায় আনবে।

সোমবার (১ জানুয়ারি) বিকেলে টাঙ্গাইল সদর উপজেলার কাকুয়া উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ড. আব্দুর রাজ্জাক বলেন, এবার জাতীয় সংসদ নির্বাচন আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। নির্বাচন নিয়ে প্রতিযোগিতা রয়েছে। কোনো ষড়যন্ত্রই এই নির্বাচনে আঘাত করতে পারবে না। সকল ষড়যন্ত্র জনগণই মোকাবিলা করবে এবং জনগণই প্রতিরোধ করবে। অত্যন্ত উৎসাহ উদ্দীপনা এবং সকলের অংশগ্রহণের মাধ্যমে সফলভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, এবার বাংলাদেশের মানুষ হরতাল-অবরোধ ভুলে গেছে। বিগত ২০১৪ এবং ২৩ সালের মধ্যে অনেক অনেক পার্থক্য রয়েছে। এবার তারা নির্বাচনের দিন কোন সন্ত্রাস করতে পারবে না। আইনশৃঙ্খলা বাহিনী, নির্বাচন কমিশনের অনেক নির্দেশনা রয়েছে। সকল মানুষের অংশগ্রহণের মাধ্যমে নির্বাচন সুষ্ঠু এবং সুন্দরভাবে অনুষ্ঠিত হবে।

কৃষিমন্ত্রী বলেন, দেশের উন্নয়ন এখন দৃশ্যমান। পদ্মা সেতু, বঙ্গবন্ধু সেতু। যমুনায় রেল সেতু হচ্ছে। রাস্তাঘাটসহ বিভিন্ন উন্নয়ন দেখা যায়। সামনে সরকারের কাজ হবে কর্মসংস্থান। করা হবে বেকারদের জন্য অধিক কর্মসংস্থানের ব্যবস্থা করা। সরকার সারের দাম কমিয়েছে। কৃষকদের প্রনোদনা দিচ্ছে। দেশে কৃষিতে উৎপাদন বেড়েছে। দেশে এখন আর মঙ্গা নেই। আমরা খাদ্যে স্বয়ংসম্পূর্ণ রয়েছি।

তিনি বলেন, নৌকা মার্কায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়। আওয়ামী লীগ ক্ষমতায় আসলে মানুষের ভাগ্যের উন্নয়ন হয়। দেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন নির্বাচনে আবারও নৌকা প্রতীকে ভোট দিতে হবে। তিনি বলেন, টাঙ্গাইলের ৮টি আসনেই নৌকা জয়যুক্ত হবে। টাঙ্গাইলকে সাংস্কৃতিক নগরী গড়ে তোলা হবে।

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও কাকুয়া ইউপি চেয়ারম্যান বদিউজ্জামান ফারুকের সভাপতিত্বে বক্তব্য দেন নৌকার প্রার্থী মামুন-অর-রশিদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার আশরাউজ্জামান স্মৃতি, সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক হোসেন মানিক, সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন খান তোফা, চিত্র নায়িকা মুনমুন প্রমুখ। এ সময় জেলা, উপজেলা, ইউনিয়নের আওয়ামী লীগের সহযোগী ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কৃষিমন্ত্রী,আ.লীগের নির্বাচনী জনসভা,টাঙ্গাইল সদর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close