মুন্সীগঞ্জ প্রতিনিধি

  ২২ ফেব্রুয়ারি, ২০২৩

মুন্সীগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে আহত ১০

ছবি : প্রতিদিনের সংবাদ

মুন্সীগঞ্জে জমি নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। বুধবার (২২ ফেব্রুয়ারি) মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের কাশিপুর গ্রামে মজিবুর শেখ ও বাছেদ শেখের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের কাশিপুর গ্রামের মজিবুর শেখ তার ২১ শতাংশ জমিতে বুধবার সকালে ঘর তুলতে গেলে প্রতিপক্ষ বাছেদ শেখ ও তার লোকজন বাধা দেয়। একপর্যায়ে বাছেদ শেখ ও তার লোকজন মজিবুর শেখের বসতঘর ভাঙচুর ও পরিবারের ওপর হামলা চালায়।

আহত মজিবুর শেখ ও তার ছেলে শাকিল হোসেন শেখ বলেন, জমির মালিক আমরা। আমাদের পৈত্রিক সম্পত্তি এটি। প্রতিনিয়ত খাজনা পরিশোধ করে আসছি। সকালে সেই জমিতে ঘর নির্মাণ করতে গেলে বাছেদ শেখ আমাদের কাজে বাধা দেয়। ভাচুর করে টিন কাঠ নিয়ে যায়। আমাদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে।

তবে প্রতিপক্ষের আবুল কালাম জানান, মুন্সীগঞ্জ আদালতে এ জমি নিয়ে মামলা চলছে। ঘর তৈরি করেত গেলে আমরা বাধা দিয়েছি। তখন তারা আমাদের উপর হামলা করে।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তারিকুজ্জামান বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। সম্পত্তি নিয়ে দুই পক্ষের লোকজন সংঘর্ষের ঘটনায় থানায় অভিযোগ দিয়েছে। অভিযোগ তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মুন্সিগঞ্জ,জমি নিয়ে বিরোধ,সংঘর্ষ,আহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close