বেনাপোল প্রতিনিধি :

  ০৮ ডিসেম্বর, ২০২২

বিএনপি-জামায়াত নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে শার্শা-বেনাপোলে বিক্ষোভ মিছিল

ছবি : প্রতিদিনের সংবাদ

বিএনপি-জামায়াতের নৈরাজ্য, অগ্নি-সন্ত্রাস ও দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে শার্শা উপজেলার নাভারন ও বেনাপোল বাজারে বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৮ ভিসেম্বর) বিকালে শার্শা উপজেলা ও বেনাপোল পৌর আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের আয়োজনে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

শার্শায় সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোরাদ হোসেনের ও বেনাপোলে পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ। এনামুল হক মুকুলের সভাপতিত্বে বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যন বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, শার্শা উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, জেলা পরিষদের সদস্য সালেহ আহম্মেদ মিন্টু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

এ ছাড়াও বেনাপোল পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, যুবলীগের যুগ্ম আহবায়ক আহাদুজ্জামান বকুল, জসীম উদ্দিন, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, সাধারণ সম্পাদক কামাল হোসেন, বন্দর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন ৯২৫ এর সভাপতি রাজু আহমেদ, ৮৯১ এর সভাপতি আকতার হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম জানেসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিএনপি-জামায়াত,নৈরাজ্য সৃষ্টি,প্রতিবাদ,শার্শা-বেনাপোলে
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close