কুড়িগ্রাম প্রতিনিধি :

  ২৩ নভেম্বর, ২০২২

দুধ দিয়ে গোসল করে আর্জেন্টিনার সমর্থন বাতিল ঘোষণা

ছবি : প্রতিদিনের সংবাদ

কুড়িগ্রামে অভিমান আর ক্ষোভে ৩ কেজি গাভীর দুধ দিয়ে গোসল করে দলের সার্পোট থেকে বিদায় নিয়েছে আর্জেন্টিনার ঘোর সমর্থক আসিফ (২৬) নামের এক ভক্ত। তিনি কুড়িগ্রাম পৌর শহরের চর কুড়িগ্রাম সিএন্ডবি মোড় এলাকার মো. নজরুল ইসলামের ছেলে। মঙ্গলবার (২২ নভেম্বর) রাত ১০টার দিকে শহরের সিএন্ডবি মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার পর্যন্ত আসিফ আর্জেন্টিনার এক কট্টর সমর্থক ছিলেন। বিশ্বকাপ ফুটবল এলেই প্রিয় দল আর্জেন্টিনার প্রতি অগাধ ভালোবাসায় বাড়িতে আর্জেন্টিনার পতাকা, গায়ে জার্সি পরে এলাকা ঘুরতেন। প্রিয় দলের সমর্থকদের বিভিন্নভাবে উৎসাহ যোগাতেন। গতকালও তার ব্যাতিক্রম ছিল না। কাঙ্খিত দল জিতবে বলে আর্জেন্টিনার খেলা দেখতে প্রজেক্টরের সামনে বসে ছিলেন তিনি। শেষ পর্যন্ত প্রিয়দল হেরে যাওয়ায় আশাহত হয়ে সবার সামনে দলের প্রতি অনিহা প্রকাশ করে দুধ দিয়ে গোসল করে আজীবনের জন্য সার্পোট করবেন না বলে জানান তিনি। এ ঘটনার দেড় মিনিটের একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ হলে আসিফকে নিয়ে এলাকায় ফুটবল প্রেমিদের মাঝে সমালোচনার ঝড় উঠে।

এ বিষয়ে আসিফ জানান, আমার বোধ হওয়ার পর থেকে আর্জেন্টিনার সার্পোট করে আসছি। মনে প্রাণে আর্জেন্টিনাকে ভালোবাসি। আমার এ বয়সে জানা মতে, আর্জেন্টিনা বিশ্বকাপ ট্রফি নিতে পারে নাই। বড় দলের সাপোর্টার হয়ে প্রতিবারেই লজ্জায় পড়েছি। তাই সিদ্ধান্ত নিলাম যতদিন বেঁচে থাকবো আর কখনও আর্জেন্টিনার সাপোর্টার করবো না।

আর্জেন্টিনার সাপোর্ট পরিবর্তন করে অন্যদলের সাপোর্ট করা বিষয়ে জিজ্ঞেস করলে তিনি বলেন, অন্যদলের সার্পোট নেওয়ার বিষয়ে এখনো সিদ্ধান্ত নেইনি। তবে এবার থেকে দলগুলোর খেলা দেখে বুঝে শুনে সাপোর্টার হবো। যাতে এত বড় লজ্জায় না পরতে হয়।

কুড়িগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক মো. লোবান হাসান বলেন, বিশ্বকাপ ফুটবল একটি জাতীয় খেলা। এ খেলাকে ঘিরে নানান দলের সমর্থক থাকতে পারে। তবে খেলাকে কেন্দ্র করে সমর্থকদের মাঝে যেন কোনো অপ্রতিকর ঘটনা না ঘটে এ বিষয়ে সবাইকে সচেতন থাকতে হবে।

উল্লেখ্য, মঙ্গলবার আর্জেন্টিনা ও সৌদি আরবের মধ্যকার ম্যাচটিতে ২-১ গোলে পরাজিত হয় মেসির আর্জেন্টিনা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দুধ দিয়ে গোসল,আর্জেন্টিনা,বাতিল,সমর্থক
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close