reporterঅনলাইন ডেস্ক
  ২৬ জুলাই, ২০২২

পাঁচ লন্ডন প্রবাসীকে অচেতন অবস্থায় উদ্ধার, দুইজনের মৃত্যু

ফাইল ছবি

সিলেটের একই পরিবারের পাঁচ লন্ডন প্রবাসীকে অচেতন অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৬ জুলাই) সকালে তাদেরকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। দুপুরে সেখানে দুইজনের মৃত্যু হয়েছে।

মৃতরা হলেন ওসমানীনগর উপজেলার দুলিয়ার বন এলাকার মৃত আব্দুল জব্বারের ছেলে রফিকুল ইসলাম (৫০) ও মৃত রফিকুল ইসলামের ছেলে মাইকুল ইসলাম (১৮)।

অসুস্থ অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন রফিকুল ইসলামের স্ত্রী হোসনে আরা বেগম (৪৫), তার ছেলে সাদিকুল ইসলাম (২৫) ও মেয়ে সামিরা ইসলাম (২০)।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাঈন উদ্দিন এসব বিষয় নিশ্চিত করেছেন।

সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন বলেন, যুক্তরাজ্যপ্রবাসী পরিবারের পাঁচ সদস্য ১৮ জুলাই দেশে ফেরেন। তারা ওসমানীনগরের তাজপুর এলাকার একটি ভাড়া বাসায় ওঠেন। সেখানে শ্বশুর-শাশুড়ি, শ্যালক ও শ্যালকের স্ত্রী ছিলেন।

তিনি বলেন, সোমবার রাত সাড়ে ১২টার দিকে যুক্তরাজ্যপ্রবাসী দুজন খাওয়াদাওয়া করে তাদের কক্ষে চলে যান। সকাল সাড়ে ১০টা পর্যন্ত পরিবারের সদস্যরা ঘুম থেকে না উঠলে পুলিশকে খবর দেওয়া হয়।

পুলিশ সুপার বলেন, পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দরজা ভেঙে অচেতন অবস্থায় পাঁচজনকে উদ্ধার করেছে। ফরিদ উদ্দিন আরও বলেন, ‘ছোট কক্ষটিতে পাঁচজন একসঙ্গে ছিলেন। এটি সাফোকেশন অথবা পয়জনিং হতে পারে বলে প্রাথমিক ধারণা করছি। পরবর্তীকালে যারা ওই ঘরে ছিলেন, তাদের বিস্তারিত জিজ্ঞাসাবাদে জানা যেতে পারে। যদি পয়জনিং হয়ে থাকে, তবে সেটি নিকটাত্মীয়দের দ্বারা হতে পারে। সাফোকেশন হয়ে থাকলে সেটি চিকিৎসকেরা পরবর্তীকালে বলতে পারবেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অচেতন অবস্থা,লন্ডন প্রবাসী
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close