সাভার প্রতিনিধি

  ২৯ নভেম্বর, ২০২১

স্ত্রীর গরম তেলে স্বামী দগ্ধ

অভিযুক্ত স্ত্রী

সাভারে পারিবারিক কলহের জেরে স্বামীর শরীরে গরম তেল ঢেলে দিয়েছেন স্ত্রী। এ অবস্থায় ১০ দিন তাকে ঘরেই রাখেন স্ত্রী। অবশেষে স্বামীকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার (২৮ নভেম্বর) রাতে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের নতুনপাড়া এলাকার মুক্তার আলীর বাড়ি থেকে তাকে উদ্ধার করে পুলিশ। এর আগে গত ১৯ নভেম্বর রাত দেড়টার দিকে স্বামী আমিনুলের শরীরে গরম তেল ঢেলে দেন স্ত্রী।

ভুক্তভোগী স্বামী আমিনুল ইসলাম (৩০) ফরিদপুরের বালিয়াডাঙ্গী থানার রতনাই বাঘা গ্রামের হাশেম আলীর ছেলে। তিনি সাভার ভরারী ডাড পোশাক কারখানার অপারেটর হিসেবে কাজ করতেন। অভিযুক্ত স্ত্রী একই জেলার পাংশা থানার হরিনাডাঙ্গী গ্রামের আকবর আলীর মেয়ে। তিনি হেমায়েতপুর এলাকার এজিআই পোশাক কারখানায় অপারেটর হিসেবে চাকরি করেন।

জানা গেছে, ১৯ নভেম্বর স্ত্রী তার স্বামীর গায়ে রান্নার গরম তেল ঢেলে দেন। প্রায় ১০ দিন ঘরেই বিনা চিকিৎসায় পড়েছিলেন আমিনুল। পরে স্থানীয়রা বিষয়টি বুঝতে পেরে থানায় খবর দেন। এরপর আমিনুলকে উদ্ধার করে আশুলিয়ার শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল (কেপিজি) হাসপাতালের বার্ন ইউনিটে পাঠায় পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, এ ধরনের একটি ঘটনা ঘটেছে। বিষয়টি তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দগ্ধ,গরম তেল,সাভার,পারিবারিক কলহ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close