reporterঅনলাইন ডেস্ক
  ২১ নভেম্বর, ২০২১

ফেসবুক দ্বন্দ্বে স্বামী-স্ত্রীর আত্মহত্যা!

প্রতীকী ছবি

পাবনার সাঁথিয়ায় মোবাইলে ফেসবুক চালানোর জেরে স্বামী-স্ত্রী বিষপানে (কীটনাশক) আত্মহত্যা করেছেন। উপজেলার কল্যানপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার মানপুর গ্রামের মানিক হোসেনের মেয়ে মারিয়া খাতুন (১৮) ও তার স্বামী কল্যানপুর গ্রামের রমজান আলী ব্যাপারীর ছেলে রাকিব ব্যাপারী (২৫)।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আসিফ সিদ্দিকুল ইসলাম জানান, বছর খানেক আগে তাদের বিয়ে হয়। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) রাতে স্বামী-স্ত্রীর মধ্যে মোবাইল ফোন ও ফেসবুক চালানোকে কেন্দ্র করে ঝগড়া হয়। ওই রাতেই স্বামীর ওপর অভিমান করে মারিয়া বিষপান করেন। স্বজনরা তাকে দ্রুত সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। চিকিৎসার পর মারিয়াকে বাড়ি নিয়ে আসেন স্বজনরা।

শনিবার (২০ নভেম্বর) দুপুরে মারিয়া খাতুন আবার অসুস্থ্য হয়ে পড়লে তাকে পুনরায় হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয় তার।

ওইদিন মারিয়ার স্বামী রাকিব ব্যাপারী স্ত্রীকে তার শ্বশুরবাড়ি নিয়ে দাফন সম্পন্ন করেন। পরে শনিবার বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়ে রাকিব। স্বজনেরা তাকে দ্রুত সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে তাকে রাতেই পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার (২১ নভেম্বর) ভোরে রাকিবের মৃত্যু হয়।

ওসি আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, এ ব্যাপারে অপমৃত্যু মামলা হয়েছে। লাশের ময়নাতদন্ত শেষে দাফন করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফেসবুক,স্বামী-স্ত্রীর আত্মহত্যা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close