সিরাজগঞ্জ প্রতিনিধি

  ২১ নভেম্বর, ২০২১

ইউপি নির্বাচন

নৌকায় ভোট চাইলেন সাবেক মন্ত্রী লতিফ বিশ্বাস

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন সাবেক মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এবং জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস।

রবিবার (২১ নভেম্বর) দুপুরে সিরাজগঞ্জ বেলকুচি উপজেলার বড়ধুল ইউনিয়নের গাছচাপড়ী মজিরুল হক উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে বড়ধুল ইউনিয়ন আওয়ামী লীগের জনসভায় এ আহ্বান জানান তিনি।

মন্ত্রী বিশ্বাস বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে দলীয় মনোনয়ন দিয়েছেন তাকে বিজয়ী করায় আমাদের প্রত্যেক নেতাকর্মীর মূললক্ষ্য। দলীয় সিদ্ধান্ত যারা মেনে নেবে না, তাদের দল থেকে বহিষ্কার করা হচ্ছে। তাই নৌকার প্রার্থীর বাইরে কোনো কিছু ভাবার সুযোগ নেই। এই ইউনিয়নে যত উন্নয়ন হয়েছে, তা প্রধানমন্ত্রীর অনুদানের টাকা। তাই এই উন্নয়ন ধারা অব্যাহত রাখতে দলীয় নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ হয়ে ২৮ নভেম্বরের নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করার আহ্বান জানান।

বড়ধুল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক চেয়ারম্যান ও সভাপতি আব্দুর রশিদ সরকারের সভাপতিত্বে বড়ধুল ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও চেয়ারম্যান পদপ্রার্থী মো. আছির উদ্দিন মোল্লা, দৌলপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মো. আশিকুর রহমান লাজুক বিশ্বাস, আব্দুল মজিদ খান প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইউপি নির্বাচন,সিরাজগঞ্জ,আব্দুল লতিফ বিশ্বাস
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close